ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কাসিম আকরামের নেতৃত্বে পাকিস্তানের শক্তিশালী দল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৫, ২৫ আগস্ট ২০২৩   আপডেট: ১০:০২, ২৫ আগস্ট ২০২৩
কাসিম আকরামের নেতৃত্বে পাকিস্তানের শক্তিশালী দল

এশিয়ান গেমসের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে আন্তর্জাতিক পর্যায়ে খেলা একাধিক অভিজ্ঞ তারকা থাকলেও নেতৃত্ব দেবেন তরুণ অলরাউন্ডার কাসিম আকরাম। এই তরুণের নেতৃত্বে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পিসিবি। 

পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক পর্যায়ে না খেললেও ঘরোয়া লিগ এবং বয়সভিত্তিক দলে বেশ ভালো পারফর্ম করেছেন কাসিম। এছাড়াও দলে জায়গা করে নিয়েছেন জাতীয় দলের হয়ে খেলা অনেক অভিজ্ঞ তারকা। এদের মধ্যে আসিফ আলী এবং খুশদিল শাহ উল্লেখযোগ্য।

এছাড়াও দলে রয়েছেন শাহনেওয়াজ দাহানি, মোহাম্মদ হাসনাইন, আরশাদ ইকবাল, আমির জামাল, হায়দার আলী এবং উসমান কাদির। এরা সবাই পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন। বেশ অভিজ্ঞ দল নিয়েই স্বর্ণ জয়ের লক্ষ্যে যাত্রা করবে পাকিস্তান।

পাকিস্তান সুপার লিগে দুর্দান্ত পারফর্ম করে এশিয়ান গেমসে নাম লিখিয়েছেন আরশাদ ইকবাল এবং আমির জামাল। এছাড়াও কাসিমের ডেপুটির দায়িত্ব পাওয়া ওমাইর বিন ইউসুফও ঘরোয়া লিগগুলোর নিয়মিত পারফর্মার।

চলতি বছরের সেপ্টেম্বরে চীনে অনুষ্ঠিত হবে এশিয়ান গেমস। টুর্নামেন্টের ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নেবে ভারত-পাকিস্তান এবং বাংলাদেশসহ এশিয়ার প্রায় সব পরাশক্তি দলই।

এশিয়ান গেমসের পাকিস্তান দল:
কাসিম আকরাম (অধিনায়ক), ওমাইর বিন ইউসুফ, আমির জামাল, আরাফাত মিনহাস, আরশাদ ইকবাল, আসিফ আলী, হায়দার আলী, খুশদিল শাহ, মির্জা তাহির বেগ, মোহাম্মদ হাসনাইন, মুহাম্মদ আখলাক (উইকেটরক্ষক), রোহেল নাজির (উইকেটরক্ষক), শাহনেওয়াজ দাহানি, সুফিয়ান মুকিম, উসমান কাদির।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়