ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

পিসিবির আমন্ত্রণে পাকিস্তান যাচ্ছেন বিসিসিআই কর্তারা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৫, ২৬ আগস্ট ২০২৩   আপডেট: ১৪:৩৩, ২৬ আগস্ট ২০২৩
পিসিবির আমন্ত্রণে পাকিস্তান যাচ্ছেন বিসিসিআই কর্তারা

এবারের এশিয়া কাপের আয়োজক দেশ পাকিস্তান। আয়োজনকে স্মরণীয় করে রাখতে চায় এশিয়ার দেশটি। এজন্য অংশগ্রহণকারী ছয় দেশের বোর্ড প্রধানদের নিয়ে একটি নৈশভোজের আয়োজন করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এই আয়োজনে অংশ নিতে পাকিস্তান যাচ্ছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কর্তারা।

এশিয়া কাপের সহ-আয়োজক শ্রীলঙ্কা। মহাদেশীয় এই আসর নিয়ে ভারত ও পাকিস্তানের মধ্যকার দ্বন্দ্ব অবসানে নিরপেক্ষ দেশ হিসেবে আয়োজক হয়েছে শ্রীলঙ্কা। দুই দেশের এই অবস্থার মাঝেও পিসিবি প্রধান জাকা আশরাফের আমন্ত্রণ নাকচ করতে পারেননি বিনি।

এশিয়া কাপ শুরু হবে ৩০ আগস্ট। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের জন্য পিসিবির পক্ষ থেকে বিসিসিআই সভাপতি এবং বাকি কর্তাদের পাকিস্তানে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছে। এছাড়াও এশিয়া কাপে ছয় দেশের বোর্ড কর্তাদেরও উদ্বোধনী ম্যাচ দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছে পিসিবি।

তবে পাকিস্তান বনাম নেপালের মধ্যকার উদ্বোধনী ম্যাচে থাকবেন না বিসিসিআই কর্তারা। কেবল ভারত-পাকিস্তান ম্যাচের জন্য যাবেন বিনি ও রাজীব শুক্লা। এই দুজন ২ সেপ্টেম্বর ভারত-পাকিস্তান ম্যাচের জন্য শ্রীলঙ্কায় থাকবেন। ভারতে ফিরবেন ৩ সেপ্টেম্বর।

ভারতে ফেরার পর বিসিসিআই প্রেসিডেন্ট এবং ভাইস-প্রেসিডেন্ট ওয়াঘা বর্ডার হয়ে যাবেন লাহোর। বিনি ও শুক্লা ৫ সেপ্টেম্বর শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান এবং ৬ সেপ্টেম্বর সুপার ফোরের প্রথম ম্যাচটি দেখবেন। এরপর তারা আবারও ভারতে ফিরে আসবেন।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়