ঢাকা     মঙ্গলবার   ০৯ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৫ ১৪৩১

ঘুরে দাঁড়ানো জয়ে ম্যানইউর তিন পয়েন্ট 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ২৭ আগস্ট ২০২৩   আপডেট: ১০:২১, ২৭ আগস্ট ২০২৩
ঘুরে দাঁড়ানো জয়ে ম্যানইউর তিন পয়েন্ট 

চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) লড়াই হচ্ছে বেশ। নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচ সেটা আরেকবার মনে করিয়ে দিলো। হাড্ডাহাড্ডি লড়াই শেষে নটিংহ্যামের বিপক্ষে ঘুরে দাঁড়ানো ৩-২ গোলের জয়ে তিন পয়েন্ট পেয়েছে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের শুরু থেকেই বেশ অগোছালো হয়ে খেলতে থাকে ইউনাইটেড। এই সুযোগেই ম্যাচের মাত্র দ্বিতীয় মিনিটেই নটিংহ্যামকে এগিয়ে নেন তাইয়ো আয়োনি। মাঝমাঠ থেকে বল ধরে এগিয়ে বক্সে ঢুকে গোলরক্ষককে পরাস্ত করেন এই নাইজেরিয়ান ফরোয়ার্ড।

গোল পেয়ে উজ্জিবীত হয়ে ওঠে নটিংহ্যাম। দুই মিনিট পরই আবারো গোলের আনন্দে ভাসে তারা। এক সতীর্থের কর্নারে কাছ থেকে বল পেয়ে হেডে ব্যবধান বাড়ান ব্যাক বোলি। চার মিনিটেই প্রতিপক্ষের কাছে দুই গোল হজম করে স্তব্ধ হয়ে যায় রেড ডেভিলদের গ্যালারি।

অবশেষে ১৭ মিনিটে দর্শকের মাঝে প্রাণ ফিরিয়ে আনেন ক্রিস্টিয়ান এরিকসেন। বাঁ দিকের বাইলাইনের কাছাকাছি থেকে মার্কাস রাশফোর্ডের পাসে জাল খুঁজে নেন ডেনমার্ক তারকা। প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি কেউ।

বিরতির পর গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকে ম্যানইউ। অবশেষে ৫২তম মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। ফ্রি-কিকে রাশফোর্ডকে বল বাড়িয়েই ভেতরে ঢুকে পড়েন ব্রুনো ফার্নান্দেজ। রাশফোর্ডের ফিরতি ক্রসে ফার্নান্দেজের হেড পাসে বল পান কাসেমিরো এবং গোল।

ম্যাচের ৭৬ মিনিটে হাফ ছেড়ে বাঁচে টেন হাগের দল। বক্সে রাশফোর্ডকে নটিংহ্যামের দানিলো ফাউল করলে পেনাল্টি দিয়েছিলেন রেফারি। সফল স্পটকিকে ইউনাইটেডকে এগিয়ে নেন ফার্নান্দেজ। নির্ধারিত সময়ে আর গোল না হওয়ায় জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে ইউনাইটেড।

রাতের অন্য ম্যাচে ঘরের মাঠে ফুলহ্যামের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে আর্সেনাল। রোমাঞ্চকর ম্যাচটি ড্র হয়েছে ২-২ গোলে। এগিয়ে গিয়েও দশজনের ফুলহ্যামের বিপক্ষে পয়েন্ট খোয়াতে হয়েছে মিকেল আর্তাতের দলকে।

এই জয়ের পর ৩ ম্যাচে দুই জয় ও ১ হারে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ছয়ে অবস্থান করেছে ম্যানইউ। ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে আছে ওয়েস্টহ্যাম। সমান পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করেছে আর্সেনাল। 

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়