ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

আর্জেন্টিনায় জামালের অভিষেক, গোল করে জেতালেন দলকে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৬, ২৭ আগস্ট ২০২৩   আপডেট: ২২:৪৭, ২৭ আগস্ট ২০২৩
আর্জেন্টিনায় জামালের অভিষেক, গোল করে জেতালেন দলকে

সোল দে মায়োর জার্সি গায়ে জামাল ভূঁইয়া

আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোল দে মায়োর হয়ে আজ রোববার অভিষেক হয়েছে জামাল ভূঁইয়ার। গোল করে দলকে জিতিয়ে নিজের অভিষেক রাঙিয়েছেন বাংলাদেশের অধিনায়ক। তার গোলে ভর করে সোল দে মায়ো ২-১ গোলে হারিয়েছে জার্মিনালকে।

এদিন অধিনায়কের আর্মব্যান্ড পরে মাঠে নামেন জামাল। তাকে স্বাগত জানাতে স্টেডিয়ামে বেশ দর্শক হাজির হয়। তারা রং-বেরঙের ব্যানার নিয়ে হাজির হয়। সেগুলোতে জামালকে স্বাগত জানানোর কথা লেখা ছিল। তৃতীয় বিভাগের ম্যাচ হলেও জামালের অভিষেক উপলক্ষে এদিন বেশ কিছু মিডিয়াও হাজির হয় মাঠে।

ম্যাচের শুরুতে কিছুটা অগোছালো ফুটবল খেললেও সময়ের সাথে সাথে নিজেদের গুছিয়ে নেয় সোল দে মায়ো। তাতে ম্যাচের ৩১ মিনিটে পেয়ে যায় গোলের দেখা। এ সময় ফার্নান্দো ভ্লাদেবেনিতো গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে সোল দে মায়ো।

বিরতির পর উভয় দল প্রচেষ্টা চালাতে থাকে। কিন্তু জালের নাগাল পাচ্ছিল না কেউ। ম্যাচের ৮১ মিনিটের মাথায় পেনাল্টি পেয়ে যায় সোল দে মায়ো। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ২-০ করেন জামাল। অবশ্য ৮৭ মিনিটের মাথায় জার্মিনালের গ্যাব্রিয়েল নাজারেনো অব্রেদোর গোল করে ব্যবধান কমান। শেষ পর্যন্ত ২-১ গোলের জয়ে আর্জেন্টিনায় নিজের অভিষেক রাঙান জামাল ভূঁইয়া।

এই জয়ে ২৪ ম্যাচ থেকে ৩২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে সোল দে মায়ো। আগের তিন ম্যাচে পয়েন্ট হারানোর পর আজ জিতলো তারা। অন্যদিকে জার্মিনাল সমান ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়