ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

হেলমেটে কিক মেরে অদ্ভুত আউটের হাত থেকে বাঁচলেন চার্লস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৭, ২৭ আগস্ট ২০২৩   আপডেট: ২৩:০৩, ২৭ আগস্ট ২০২৩
হেলমেটে কিক মেরে অদ্ভুত আউটের হাত থেকে বাঁচলেন চার্লস

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ওয়েস্ট ইন্ডিজের স্থানীয় সময় শনিবার এক অদ্ভুত আউট হওয়ার দৃশ্য দেখতে যাচ্ছিল ক্রিকেটপ্রেমিরা। এদিন সেন্ট লুসিয়া কিংসের মুখোমুখি হয়েছিল ত্রিনবাগো নাইট রাইডার্স।

ঘটনাটি সেন্ট লুসিয়া কিংসের ব্যাটিংয়ের ১২তম ওভারের সময় ঘটে। এ সময় ব্যাট করছিলেন জনসন চার্লস। বল করছিলেন ডোয়াইন ব্রাভো। তার করা একটি বলে স্কুপ করতে যান চার্লস। কিন্তু বলে ব্যাটে কোনো সংযোগ ঘটেনি।

দ্রুতগতির বল গিয়ে আঘাত হানে তার থুতনিতে। এরপর হেলমেটে। তাতে তার হেলেমেট মাথা থেকে খুলে যায়। পিঠ গড়িয়ে হেলমেটটি যাচ্ছিল উইকেটের দিকে। উইকেটে আঘাত হানার ঠিক আগ মুহূর্তে চার্লস ডান পা দিয়ে বুদ্ধিদীপ্তভাবে কিক দেন হেলমেটে। তাতে হেলমেট গতি পরিবর্তন করে উইকেটে আঘাত হানা থেকে লক্ষ্যভ্রষ্ট হয়। আর চার্লস বেঁচে যান অদ্ভুতভাবে আউট হওয়ার হাত থেকে।

অবশ্য এরপর মেডিক্যাল স্টাফরা তাকে পরীক্ষা-নিরীক্ষা করতে ছুটে যান। ভাগ্য ভালো হওয়ায় বলটি থুতনিতে আঘাত করলেও সিরিয়াস কোনো ইনজুরি হয়নি তার।

এরপর তিনি ১ চার ও ৩ ছক্কায় দ্বিতীয় সর্বোচ্চ ৩৭ রান করে আন্দ্রে রাসেলের বলে আউট হন। তার ৩৭, ফাপ ডু প্লেসিসের ৫৭ ও সিকান্দার রাজার ৩২ রানের ইনিংসে ভর করে সেন্ট লুসিয়া কিংস ৫ উইকেট হারিয়ে ১৬৭ রান তোলে। জবাবে ১৪.৫ ওভারে মাত্র ১১৩ রানে অলআউট হয় ত্রিনবাগো নাইট রাইডার্স।

ভিডিও:
https://twitter.com/i/status/1695458511541424207

 

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়