ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

লিটন-সাইফের জন‌্য অপেক্ষা, শ্রীলঙ্কায় পেসার সাকিব

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪০, ২৮ আগস্ট ২০২৩  
লিটন-সাইফের জন‌্য অপেক্ষা, শ্রীলঙ্কায় পেসার সাকিব

এশিয়া কাপ খেলতে সোমবারও শ্রীলঙ্কা যাওয়া হয়নি লিটন দাসের। জ্বর এখনো না কমায় আজও বিশ্রামে আছেন জাতীয় দলের ওপেনার। তার পরিবর্তে টিম ম‌্যানেজমেন্টর ভাবনায় থাকা সাইফ হাসান ডেঙ্গু থেকে সেরে উঠলেও শারীরিক দুর্বলতা কাটেনি। এজন‌্য তাকেও শ্রীলঙ্কায় পাঠাতে পারছে না বিসিবি। তাদের দুজনকে নিয়েই অপেক্ষায় টিম ম‌্যানেজমেন্ট।

এদিকে সোমবার শ্রীলঙ্কার বিমানে উঠেছেন পেসার তানজিম হাসান সাকিব। দলের সঙ্গে পরে যুক্ত হওয়ায় তার টিকিট কাটা হয় একদিন পর। পেসার ইবাদতের চোটে দলে সুযোগ পাওয়া সাকিব দুপুরে শ্রীলঙ্কায় উড়াল দেন।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী সোমবার দুপুরে রাইজিংবিডিকে লিটন ও সাইফের ব‌্যাপারে বলেন, ‘লিটন এখনো পুরোপুরি সুস্থ হননি। জ্বর কিছুটা কমেছে। আগের থেকে একটু ভালোও আছে। কিন্তু দুর্বলতা আছে। সাইফেরও তাই। ডেঙ্গু টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তিন-চারদিন আগে তার রিপোর্ট পজিটিভ ছিল। এখন তার জ্বর নেই। তবে শারীরিক দুর্বলতা আছে। দুজনকে নিয়েই এজন‌্য অপেক্ষায় থাকতে হচ্ছে।’

জ্বর কমলেও তাদের মাঠে ফিরে খেলার মতো অবস্থানে ফিরতে সময় লাগবে বলেই জানা গেছে। ৩১ আগস্ট ক‌্যান্ডিতে শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপের প্রথম ম‌্যাচ বাংলাদেশের। তার আগে নিয়মিত ওপেনার লিটনকে পাওয়া যাবে কিনা তা নিয়ে শঙ্কাও তৈরি হয়েছে।

এদিকে পেসার ইবাদত হোসেন সোমবার লন্ডনে উড়াল দিয়েছেন। মঙ্গলবার সেখানে ডাক্তার দেখাবেন। এরপরই জানা যাবে মাঠে ফিরতে তাকে কতদিন অপেক্ষা করতে হবে।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়