ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

দীর্ঘদিন পর ক্যান্ডিতে বৃষ্টি, ফ্লাড লাইটে বাংলাদেশের প্রথম অনুশীলন

ক্রীড়া প্রতিবেদক, শ্রীলঙ্কা থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৯, ২৯ আগস্ট ২০২৩   আপডেট: ১৭:৩৬, ২৯ আগস্ট ২০২৩
দীর্ঘদিন পর ক্যান্ডিতে বৃষ্টি, ফ্লাড লাইটে বাংলাদেশের প্রথম অনুশীলন

‘এখানে প্রায় দুই-আড়াই মাস ধরে বৃষ্টি হয় না। আকাশ মেঘলা থাকলেও বৃষ্টি আসে না। তবে সেপ্টেম্বরে জুড়ে বৃষ্টি হতে পারে’-কলম্বো থেকে ক্যান্ডি আসার পথে এভাবেই বলছিলেন স্থানীয় ট্যাক্সি চালক। রাতে ট্যাক্সি চালকের কথার আভাস মেলে দুপুরে।

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুর থেকে গুঁড়িগুঁড়ি বৃষ্টির দেখা মেলে। বিকেল থেকে পাল্লেকেলে স্টেডিয়াম এলাকায় নামে ঝুম বৃষ্টি। এ দিন ফ্লাড লাইটের আলোতে বাংলাদেশের অনুশীলন করার কথা রয়েছে। সন্ধ্যা ৬টা রাত ৮টা পর্যন্ত রাখা হয়েছে বাংলাদেশের অনুশীলনের সূচি।

কিন্তু স্থানীয় সময় বিকেল ৫টার সময়ও পাল্লকেলেতে ঝরতে থাকে বৃষ্টি। তখনো অবশ্য সাকিব আল হাসানদের দেখা মেলেনি স্টেডিয়াম এলাকায়। তবে এভাবে বৃষ্টি ঝরতে থাকলে শেষ পর্যন্ত সাকিবরা অনুশীলন করতে পারেন কী না দেখার বিষয়। তখন একমাত্র ভরসা হতে পারে ইনডোর।

বাংলাদেশ দল শ্রীলঙ্কা আসে ২৭ আগস্ট। পরদিনও টিম হোটেলে বিশ্রাম ও ফটোসেশন করে কাটায় বাংলাদেশের ক্রিকেটাররা। লাল-সবুজের দলের প্রথম ম্যাচ ৩১ আগস্ট, পাল্লেকেলেতে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে। আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী আগামীকাল ও ম্যাচের দিন হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

বৃষ্টিতে আজ প্রথম অনুশীলন ভেস্তে যাওয়ার শংকার আগে দুঃসংবাদ পেয়েছে বাংলাদেশ শিবির। জ্বরের কারণে প্রথম ম্যাচ থেকে ছিটকে গেছেন সহ-অধিনায়ক লিটন দাস। তিনি সুস্থ হলে সরাসরি যোগ দেবেন দ্বিতীয় ম্যাচের আগে পাকিস্তানে। আজ তার রক্ত পরীক্ষা করা হয়েছে।

ক্যান্ডি/রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়