ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

বাংলাদেশসহ যে কোনো দল যে কাউকে হারাতে পারে: রোহিত

ক্রীড়া প্রতিবেদক, ক্যান্ডি থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫১, ১ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২০:০৬, ১ সেপ্টেম্বর ২০২৩
বাংলাদেশসহ যে কোনো দল যে কাউকে হারাতে পারে: রোহিত

ছয় দলের এশিয়া কাপে যেকেউ যেকাউকে হারাতে পারে বলে মন্তব্য করেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। বাংলাদেশ-আফগানিস্তানসহ দলগুলোর শক্তি নিয়েও তিনি প্রশংসা করেন।

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে মহারণের আগে শুক্রবার সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন রোহিত। তিনি বলেন, ‘দেখুন এই টুর্নামেন্টে ছয় দল লড়াই করছে। ছয় দলের সবগুলোই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। যেকোনো দল যেকাউকে হারাতে পারে নিজেদের দিনে।’

শনিবার (০২ সেপ্টেম্বর) ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে হবে ভারত-পাকিস্তান মহারণ। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়। নিজ দেশে নেপালের বিপক্ষে ২৩৮ রানের বড় জয় দিয়ে এশিয়া কাপ শুরু করে পাকিস্তান। অন্যদিকে ভারতের হবে এটি প্রথম ম্যাচ।

ভারত-পাকিস্তান বৈরিতা নিয়ে রোহিত জানান এটি বাইরের মানুষের জন্য, ‘বৈরিতা নিয়ে মানুষ কথা বলে। আমরা যেভাবে দেখি আগামীকাল আমরা একটা প্রতিপক্ষের বিপক্ষে খেলবো এবং আমরা কি করতে চাই সেটাই দেখি। আমরা ভাবি মাঠে কিভাবে সঠিক বিষয়গুলো করতে পারবো।’

৩০ আগস্ট হাইব্রিড মডেলের এশিয়া কাপ শুরু হয় পাকিস্তানের মুলতানে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা, ভারত-পাকিস্তান ছাড়া বাকি তিনটি দল হলো বাংলাদেশ-আফগানিস্তান ও নেপাল।

সবশেষ ভারত-পাকিস্তান মুখোমুখি হয় গত টি-টোয়েন্টি বিশ্বকাপে। বিরাট কোহলির অতিমানবীয় ইনিংসে ৪ উইকেটে জয় পায় ভারত। এর আগে ২০২২ সালের এশিয়া কাপে সুপার ফোরে জয় পায় পাকিস্তান আর গ্রুপপর্বে জয় পায় ভারত। এবার দেখা যাক কী হয়।

ক্যান্ডি/রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়