ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব রোববার শুরু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৪, ২ সেপ্টেম্বর ২০২৩  
ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব রোববার শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ-পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও অপরাধ বিষয়ক পেশাদার সাংবাদিকদের একমাত্র সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও শুরু হতে যাচ্ছে ক্র্যাব বার্ষিক ক্রীড়া উৎসব।আগামীকাল রোববার (০৩ সেপ্টেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৩।’ ইনডোর ও আউটডোরে মোট ৮টি ডিসিপ্লিন ও ইভেন্ট থাকবে এবারের এই আয়োজনে। এবারই প্রথম সদস্যদের স্ত্রীদের জন্যও থাকছে ইভেন্ট।

এ উপলক্ষে আজ শনিবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ক্র্যাবের সাধারণ সম্পাদক মামুনূর রশীদ। এ সময়ে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান, আসাদুজ্জামান বিকু, ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবু জাফর, সাংগঠনিক সম্পাদক বকুল আহমেদ, দপ্তর সম্পাদক কামাল হোসেন তালুকদার ও কল্যাণ সম্পাদক ওয়াসীম সিদ্দিকী।

ক্র্যাবের প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক ইসমাঈল হুসাইন ইমুর পরিচালনায় অনুষ্ঠানে ক্র্যাব সাধারণ সম্পাদক মামুনূর রশীদ এবারের স্পোর্টস ফেস্টিভ্যালে স্পন্সর করার জন্য ওয়ালটন গ্রুপের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, এবারের ফেস্টিভ্যালে প্রথমবারের মত সদস্যদের স্ত্রীদের জন্য থাকছে লুডু খেলা প্রতিযোগিতা। তিনি আশা প্রকাশ করেন এবারের ফেস্টিভ্যালের বিভিন্ন ইভেন্টে ক্র্যাবের সকল সদস্যই আনন্দ ও উচ্ছ্বাসের সঙ্গে অংশ নেবে। আগামীতে ক্র্যাবের বিভিন্ন অনুষ্ঠানে ওয়াল্টনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করে সকলকে ধন্যবাদ জানান।

এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, আমরা চেষ্টা করছি যুবসমাজকে খেলাধূলায় ব্যস্ত রাখতে। বিভিন্ন সাংবাদিক সংগঠনকেও খেলাধুলার চর্চা অব্যাহত রাখতে সহযোগিতা করা হচ্ছে। এটা অব্যাহত থাকবে। আগামীতে ক্র্যাবের যেকোনো স্পোর্টস ফেস্টিভ্যালে বরাবরের মত ওয়ালটন পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, প্রথমবারের মত ক্র্যাব সদস্যদের স্ত্রীদের জন্য থাকছে আকর্ষনীয় লুডু খেলা প্রতিযোগিতা। এবারের ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল ইনডোর-আউটডোর ইভেন্টের মধ্যে রয়েছে- দাবা, ক্যারম (একক-দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ, শ্যুটিং, ম্যারাথন দৌড়, লুডু (সদস্য স্ত্রীদের জন্য) ও ফুটবল।

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের সহযোগিতায় রয়েছে ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়