ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

পাকিস্তান গেলেও লিটনের খেলা অনিশ্চিত, চেষ্টা করছে বিসিবি

ক্রীড়া প্রতিবেদক, ক্যান্ডি থেকে  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ৪ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৩:১২, ৪ সেপ্টেম্বর ২০২৩
পাকিস্তান গেলেও লিটনের খেলা অনিশ্চিত, চেষ্টা করছে বিসিবি

১৭ জনের স্কোয়াডে কেউ যদি ইনজুরিতে না পড়েন তাহলে নতুন কাউকে যুক্ত করা যায় না, এমন একটি নিয়ম রয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি)।

সেই নিয়মের বেড়াজালে আটকে আছে লিটন দাসের খেলা না খেলা। তাকে আজ সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে পাকিস্তান উড়িয়ে নেওয়া হচ্ছে। তবে তার খেলা না খেলার সিদ্ধান্ত এখনো চূড়ান্ত হয়নি।

পাকিস্তান থেকে রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন টিম ম্যানেজম্যান্টের এক সদস্য, ‘টেকনিক্যাল যে ব্যাপাররগুলো আছে সে গুলো দেখা হবে। যদি কোন সুযোগ থাকে চেষ্টা করা হবে। না হলে তো আর কিছু করা যাবে না। এই অবস্থাতেই আছে। এখনো ফাইনাল কোনো সিদ্ধান্ত হয়নি।’

লিটন অসুস্থ থাকায় দলের সঙ্গে যেতে পারেননি। তার পরিবর্তে উড়িয়ে নেওয়া হয় আরেক উইকেটরক্ষক ব্যাটার এনামুল হক বিজয়কে। তাকে উড়িয়ে নিলেও গ্রুপ পর্বের কোনো ম্যাচ খেলানো হয়নি। 

বিজয় শ্রীলঙ্কা আসার পরই জানা যায়, বাংলাদেশ সুপার ফোরে উঠলে লিটনকে পাকিস্তান পাঠানো হবে। বাংলাদেশের সুপার ফোর প্রায় নিশ্চিত, এখন লিটন গেলেও তার খেলার বিষয়টি আটকে আছে। বিসিবি চেষ্টা করছে, এখন দেখা যাক শেষ পর্যন্ত হয় কী না। 

এদিকে শ্রীলঙ্কায় থাকা বিসিবি পরিচালক ও এসিসির টেকনিক্যাল কমিটির সদস্য আকরাম খান রাইজিংবিডিকে জানিয়েছেন, যদি অবস্থা তৈরি না হয় তাহলে লিটন ব্যাকআপ হিসেবেই থাকবে। 

ক্যান্ডি/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়