ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বাংলাদেশের বিপক্ষে একাদশে পরিবর্তন আনলো পাকিস্তান

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২১, ৫ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২২:৩২, ৫ সেপ্টেম্বর ২০২৩
বাংলাদেশের বিপক্ষে একাদশে পরিবর্তন আনলো পাকিস্তান

ম‌্যাচের আগের দিন একাদশ ঘোষণা দেওয়ার রীতি চালু করেছে পাকিস্তান। ক্রিকেটারদের নির্ভার রাখতে আগে থেকে তাদের জানিয়ে দেওয়া হচ্ছে।

এশিয়া কাপে নিজেদের প্রথম দুই ম‌্যাচে আগের দিন একাদশ ঘোষণা করেছে পাকিস্তান। এবার বাংলাদেশের বিপক্ষে সুপার ফোরের ম্যাচের আগেও সেটি করল তারা। ভারতের বিপক্ষে ম‌্যাচ থেকে একটি পরিবর্তন এনেছে পাকিস্তান। বাঁহাতি স্পিনার মোহাম্মদ নেওয়াজের জায়গায় দলে এসেছেন পেস বোলিং অলরাউন্ডার ফাহিম আশরাফ।

দুই বছর পর ওয়ানডে দলে ফিরে এবার একাদশে জায়গা করে নিলেন ফাহিম। এর আগে ৩২ ওয়ানডে খেললেও এবার বাংলাদেশের বিপক্ষে প্রথমবার মাঠে নামতে যাচ্ছেন তিনি। 

বাংলাদেশের একাদশেও নিশ্চিতভাবে একটি পরিবর্তন আসবে। আফগানিস্তানের বিপক্ষে সেঞ্চুরি পাওয়া নাজমুল হোসেন শান্ত হ‌্যামস্ট্রিং চোটের কারণে ছিটকে গেছেন। তার পরিবর্তে লিটনকে একাদশে দেখা যাবে তা মোটামুটি নিশ্চিত।

আগের দুই ম্যাচে ৮৯ ও ১০৪ রান করা শান্ত দারুণ ফর্মে ছিলেন। তাকে হারানো নিশ্চিতভাবেই বাংলাদেশের জন‌্য বড় ধাক্কা। বাংলাদেশ অবশ‌্য পাকিস্তানের পথে হাঁটছে না। ম‌্যাচের সময়ই ঘোষণা করবে একাদশ।  

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তান একাদশ

ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), সালমান আগা, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), ফাহিম আশরাফ, শাদাব খান (সহ-অধিনায়ক), নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

 

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়