ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

‘ভারত কি ভয় পাচ্ছে?’- নাজাম শেঠির আক্রমণাত্মক প্রশ্ন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৯, ৬ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২০:২৩, ৬ সেপ্টেম্বর ২০২৩
‘ভারত কি ভয় পাচ্ছে?’- নাজাম শেঠির আক্রমণাত্মক প্রশ্ন

এশিয়া কাপের এবারের আসরে নাটকীয়তা কম হয়নি। গ্রুপ পর্বের পর এবার সুপার ফোর নিয়েও একই অবস্থা। সুপার ফোরে ভারত-পাকিস্তান ম্যাচের ভেন্যু নিয়ে লুকোচুরির আশ্রয় নিচ্ছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। এসব দেখে ভারতকে আবারও আক্রমণ করলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সাবেক চেয়ারম্যান নাজাম শেঠি।

সুপার ফোরে ৪ সেপ্টেম্বরের ভারত-পাকিস্তান ম্যাচটি হবার কথা ছিল কলম্বোতে। পরে প্রতিকূল আবহাওয়ার সম্ভাবনা দেখে ম্যাচটি হাম্বানটোটায় স্থানান্তরের সিদ্ধান্ত নেয় এসিসি। কিন্তু এক ঘণ্টা না পেরোতেই সিদ্ধান্ত থেকে সরে আসে এশিয়ার ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। ম্যাচটি কলম্বোতেই রাখে তারা।

এসিসির এমন সিদ্ধান্তে বেজায় চটেছেন শেঠি। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ তিনি লিখেন, ‘বিসিসিআই এবং এসিসি আজ পিসিবিকে জানিয়েছে যে তারা বৃষ্টির পূর্বাভাসের কারণে পরবর্তী ভারত-পাকিস্তান ম্যাচটি কলম্বো থেকে হাম্বানটোটায় স্থানান্তর করার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু এক ঘন্টার মধ্যে তারা তাদের সিদ্ধান্ত পরিবর্তন করে কলম্বোকে ভেন্যু ঘোষণা করেছে। এসব কী হচ্ছে? ভারত কি খেলতে ভয় পাচ্ছে? পাকিস্তানের কাছে হেরে যাবার ভয়?’

একই সঙ্গে বিষয়টি ভালোভাবে বুঝাতে তিনি দুটি শহরের আবহাওয়ার চিত্রও তুলে ধরেছেন। তাতে দেখে যায়, কলম্বোতে রবিবার বৃষ্টির সম্ভাবনা ৮৯%। এদিক দিয়ে হাম্বানটোটার আবহাওয়া বেশ ভালো। সেখানে বৃষ্টির সম্ভাবনা মাত্র ১২%।

আজ বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হতে যাচ্ছে এশিয়া কাপের সুপার ফোরের খেলা। বেলা সাড়ে ৩টায় কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে বাবর আজমদের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়