ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২৩

কলব্রিজে দেব দুলাল চ্যাম্পিয়ন, খলিলুর রহমান রানার-আপ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৬, ৬ সেপ্টেম্বর ২০২৩  
কলব্রিজে দেব দুলাল চ্যাম্পিয়ন, খলিলুর রহমান রানার-আপ

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের কলব্রিজ ইভেন্টের খেলা আজ বুধবার দুপুরে ক্র্যাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এই ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন ভোরের কাগজের দেব দুলাল মিত্র। রানার্স-আপ হয়েছেন ঢাকা মেইলের খলিলুর রহমান। আর তৃতীয় স্থান অধিকার করেন দৈনিক ইনকিলাবের হাসান-উজ-জামান। এ বছর কলব্রিজ খেলায় ২২ জন ক্র্যাব সদস্য অংশগ্রহণ করেন। কলব্রিজ খেলা পরিচালনা করেন ক্র্যাবের সিনিয়র সদস্য শহিদুল ইসলাম ও কামাল হোসেন তালুকদার। 

ফাইনাল খেলা উপভোগ করেন ক্র্যাবের সভাপতি মির্জা মেহেদী তমাল, সাধারণ সম্পাদক মামুনূর রশীদ ও ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড অতিরিক্ত পরিচালক মো. মেহরাব হোসেন আসিফ। এসময় ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবু জাফরসহ ওয়ালটনের কর্মকর্তাবৃন্দ ও ক্র্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

গত ৩ সেপ্টেম্বর রবিবার দুপুরে ক্র্যাব মিলনায়তনে আনন্দঘন পরিবেশে দাবা খেলার মধ্য দিয়ে এবারের ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২৩ শুরু হয়। ইতোমধ্যে দাবা ও কলব্রিজ খেলা শেষ হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার ক্যারম এককের খেলা অনুষ্ঠিত হবে।

এবারের ওয়ালটন-ক্রাব ক্রীড়া উৎসবের ইনডোর-আউটডোর ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- দাবা, ক্যারম (একক-দ্বৈত), অকশন ব্রিজ, কলব্রিজ, শ্যুটিং, ম্যারাথন দৌড়, লুডু (সদস্য স্ত্রীদের জন্য) ও ফুটবল।

উল্লেখ্য, এবারের ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব ২০২৩-এ প্রথমবারের মতো সদস্যদের স্ত্রীদের জন্য থাকছে লুডু খেলা।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম। 

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়