ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন হাসারাঙ্গা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ৭ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১২:১১, ৭ সেপ্টেম্বর ২০২৩
বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন হাসারাঙ্গা

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আগামী আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন শ্রীলঙ্কান অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা। সরাসরি চুক্তিতে তাকে দলে নিয়েছে রংপুর। হাসারাঙ্গাকে দলে ভেড়ানোর বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

রংপুরের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে তিনটি সূত্র দিয়ে হাসারাঙ্গার বিষয়টি জানানো হয়েছে। সরাসরি হাসারাঙ্গার নাম বলেনি তারা। সূত্র তিনটি হলো, তিনি একজন লঙ্কান অলরাউন্ডার, তিনি ওয়ানডে অভিষেকেই হ্যাটট্রিক করেছিলেন এবং সর্বশেষ ২০২৩ লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) তিনি টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছিলেন। তিনটি সূত্রই হাসারাঙ্গার সঙ্গে মিলে যায়।

লেগ স্পিনের ভেলকি দেখিয়ে অল্প সময়েই ক্রিকেট বিশ্বে সুনাম কুড়িয়েছেন হাসারাঙ্গা। শুধু বল হাতেই না, ব্যাট হাতেও সমান দক্ষ এই অলরাউন্ডার। এমন একজনকে সবার আগে লুফে নিয়ে নিজেদের শক্তি বৃদ্ধি করলো রাইডার্সরা।

হাসারাঙ্গা ছাড়াও রংপুর রাইডার্স দলে ভিড়িয়েছে পাকিস্তানি অধিনায়ক বাবর আজমকে। আইকন ক্রিকেটার হিসেবে দলটিতে আছেন বাংলাদেশি অধিনায়ক সাকিব আল হাসান। এছাড়াও গত আসর থেকে তারা নুরুল হাসান সোহান, শেখ মেহেদী ও হাসান মাহমুদকে ধরে রেখেছে।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়