ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

হঠাৎ ফিল্ডিং কোচ ডিকেন্সকে কলম্বোয় উড়িয়ে এনেছে বিসিবি

ক্রীড়া প্রতিবেদক, কলম্বো থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৭, ৭ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২১:১৯, ৭ সেপ্টেম্বর ২০২৩
হঠাৎ ফিল্ডিং কোচ ডিকেন্সকে কলম্বোয় উড়িয়ে এনেছে বিসিবি

ফয়সাল হোসেন ডিকেন্সকে হাথুরুসিংহের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন ম্যানেজার নাফিস ইকবাল

টিম হোটেলের লবিতে ফয়সাল হোসেন ডিকেন্সকে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও স্পিন কোচ রঙ্গনা হেরাথের সঙ্গে দেখা যায় কথা বলতে। এর আগে জাতীয় দলের সঙ্গে বিভিন্ন সময় দেখা গেলেও এশিয়া কাপের স্কোয়াডের সঙ্গে ছিলেন না ডিকেন্স।

কিন্তু ডিকেন্স হঠাৎ কলম্বোয় কেন? টিম ম্যানেজম্যান্ট সূত্র রাইজিংবিডিকে নিশ্চিত করেছে, ডিকেন্সকে ট্রেনিং সাপোর্ট স্টাফ হিসেবে উড়িয়ে আনা হয়েছে। তিনি ঢাকা থেকে ফ্লাইটে আজ বৃহস্পতিবার বিকেলে কলম্বোয় পৌঁছান। একই সময় বাংলাদেশ দল লাহোর থেকে কলম্বোয় আসে। এরপর টিমের সঙ্গে হোটেলে আসেন ডিকেন্স।

বাংলাদেশ টাইগার্সে ফিল্ডিং কোচ হিসেবে দায়িত্ব পালন করছিলেন ডিকেন্স। তবে হাথুরাসিংহের সঙ্গে এবারই প্রথম সাপোর্ট স্টাফ হিসেবে কাজ করবেন তিনি। তাই হয়তো টিম হোটেলে ঢোকার আগে হাথুরুসিংহের সঙ্গে প্রাথমিক আলাপটা সেরে নিয়েছেন।

দীর্ঘদিন ধরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অধীনে কোচিংয়ের দায়িত্ব পালন করছেন ডিকেন্স। এর আগে তিনি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দলের সঙ্গে কাজ করেছেন। এবার তাকে দেখা যাবে এশিয়া কাপের মতো টুর্নামেন্টেও।

ডিকেন্স বাংলাদেশের জার্সিতে ১টি টেস্ট ও ৬টি ওয়ানডে খেলেছেন। বাঁহাতি এই অলরাউন্ডারের ১১৪টি প্রথম শ্রেণির ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে। সবশেষ খেলেন ২০১৬ সালে। এরপর থেকে আছেন কোচিংয়ের সঙ্গে।

কলম্বো/রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়