ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ওয়ানডে সিরিজের মাঝপথে ছিটকে গেলেন মিলনে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ১০ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১২:১১, ১০ সেপ্টেম্বর ২০২৩
ওয়ানডে সিরিজের মাঝপথে ছিটকে গেলেন মিলনে

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের মাঝপথেই দল থেকে ছিটকে গেলেন নিউ জিল্যান্ডের ফাস্ট বোলার অ্যাডাম মিলনে। সিরিজের বাকি ম্যাচগুলোতে তাকে পাচ্ছে না কিউইরা।

প্রথম ওয়ানডেতেও মাঠে নামেননি এই পেসার। পরে জানা যায়, ম্যাচের আগে অনুশীলনের সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান মিলনে। পরবর্তীতে স্ক্যান করে জানা যায়, লো গ্রেডের হ্যামস্ট্রিংয়ে পড়েছেন তিনি।

আপাতত এখনই দেশে ফিরছেন না দলের নির্ভরযোগ্য এই পেসার। দলের সঙ্গে ইংল্যান্ডেই থাকছেন। সেখানেই পুনর্বাসন পরবর্তী সময় কাটাবেন। যাতে বিশ্বকাপের জন্য নিজেকে প্রস্তুত রাখতে পারেন।

ওয়ানডে সিরিজে না খেলতে পারলেও ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ছিলেন মিলনে। বল হাতে দুটি ম্যাচেও মাঠে নেমেছিলেন তিনি। তবে নিজের সেরাটা মেলে ধরতে ব্যর্থ হন।

সিরিজে মিলনের পরিবর্তে দলে নেওয়া হয়েছে আরেক ফাস্ট বোলার বেন লিস্টারকে। কাউন্টি চ্যাম্পিয়নশিপে কেন্টের হয়ে বল হাতে দারুণ সময় কাটিয়েছেন লিস্টার। দলের সঙ্গেই ইংল্যান্ডে ছিলেন এই বাঁহাতি পেসার।

লিস্টারকে দলের সঙ্গে রাখা প্রসঙ্গে নিউ জিল্যান্ড কোচ গ্যারি স্টেড বলেন, ‘আমাদের এই ম্যাচগুলোতে যতটা সম্ভব খেলোয়াড়দের দেখতে চাই। ইংল্যান্ডে বেন থাকায় আমরা একজন খেলোয়াড়ের ইনজুরিতে তাকে নিতে পারবো। বেন সংযুক্ত আরব আমিরাত এবং ইংল্যান্ডে প্রস্তুতি ম্যাচে আমাদের মুগ্ধ করেছে।’

ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজে এগিয়ে গিয়েছে নিউ জিল্যান্ড। দ্বিতীয় ওয়ানডেতে আজ বিকেল ৪টায় মুখোমুখি হবে দুই দল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়