ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

মেসির অনুপস্থিতিতে মায়ামিকে জেতালেন আরেক আর্জেন্টাইন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ১০ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৫:৩৬, ১০ সেপ্টেম্বর ২০২৩
মেসির অনুপস্থিতিতে মায়ামিকে জেতালেন আরেক আর্জেন্টাইন

আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলতে বর্তমানে জাতীয় দলের সঙ্গে রয়েছেন লিওনেল মেসি। ঐদিকে মেজর লিগ সকারের (এমএলএস) প্লে-অফে জায়গা করে নেওয়ার জন্য গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে হচ্ছে ইন্টার মায়ামিকে। তাতে মেসি না থাকলেও জয় পেতে সমস্যা হচ্ছে না।

মেসির অনুপস্থিতিতে স্পোর্টিং কানসাস সিটির বিপক্ষে মায়ামিকে জয় এনে দিয়েছেন আরেক আর্জেন্টাইন ফাকুন্দো ফারিয়াস। ফারিয়াসের এক গোল এবং লিওনার্দো কাম্পানার জোড়া গোলে স্পোর্টিং কানসাস সিটিকে ৩-২ গোলে হারিয়েছে ‘দ্য হেরনস’রা।

বাংলাদেশ সময় আজ রোববার নিজেদের মাঠে ম্যাচের ৯ মিনিটেই পিছিয়ে পড়ে মায়ামি। ২৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে মায়ামিকে সমতায় ফেরান কাম্পানা। বিরতির ঠিক আগে দলকে ব্যবধান ২-১ করেন ইকুয়েডর ফরোয়ার্ড।

আরো পড়ুন:

দ্বিতীয়ার্ধের শুরু থেকে গুছিয়ে খেলতে থাকে মায়ামি। ৬০ মিনিটে অসাধারণ এক গোলে স্কোরলাইন ৩-২ করেন ফারিয়াস। ৭৮ মিনিটে একটি গোল করলেও শেষ পর্যন্ত ফারিয়াসের গোলের কল্যাণেই জয় নিয়ে মাঠ ছাড়ে মায়ামি।

এ নিয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১২ ম্যাচ অপরাজিত রইলো মায়ামি। এই জয়ে ২৬ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে পয়েন্ট তালিকার ১৪তম স্থানে আছে দলটি। তারা এখন প্লে-অফ থেকে ৬ পয়েন্ট দূরে। 

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়