ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

বুমরাহর সন্তানের জন্য শাহিনের ‘বিশেষ’ উপহার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪২, ১১ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৩:০৪, ১১ সেপ্টেম্বর ২০২৩
বুমরাহর সন্তানের জন্য শাহিনের ‘বিশেষ’ উপহার

ভারত-পাকিস্তান দ্বৈরথ মানেই দুই দেশের রাজনৈতিক অঙ্গন থেকে শুরু করে সাবেক খেলোয়াড়দের মধ্যেও তুমুল কথার লড়াই। তবে সাম্প্রতিক সময়ে এই ব্যাপারটা বেশ কমে এসেছে। আর মাঠের বাইরে ভারত-পাকিস্তানের ম্যাচ মানেই বন্ধুত্বের নিদর্শন।

তেমনই এক ঘটনা দেখা গেল এশিয়া কাপের ম্যাচে। রোববার (১০ সেপ্টেম্বর) এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। বৃষ্টির কারণে ম্যাচ আর শেষ হতে পারেনি। তাতে খেলা গড়ায় রিজার্ভ ডে’তে।

বৃষ্টিতে খেলা থেমে গেলেও দর্শকরা দেখলেন বন্ধুত্বের অন্যরকম নজির। রাতে হোটেলে ফেরার আগে দেখা হলো দুই দলের দুই পেসার জাসপ্রিত বুমরাহ ও শাহিন আফ্রিদির। এ সময় বুমরাহর হাতে উপহারের একটি বাক্স তুলে দেন শাহিন।

বিশেষ এই উপহারটি বুমরাহর সদ্য ভূমিষ্ঠ সন্তানের জন্য। কদিন আগেই পৃথিবীতে এসেছে বুমরাহ-সানজানা দম্পতির প্রথম সন্তান আঙ্গাদ জাসপ্রিত বুমরাহ। সেই সন্তানের জন্যই শুভেচ্ছা স্বরূপ উপহার নিয়ে হাজির হয়েছিলেন শাহিন।

উপহারটি তুলে দেওয়ার সময় শাহিনকে হাসিমুখে বলতে শোনা যায়, ‘অনেক অনেক শুভেচ্ছা ভাই। নতুন শাহজাদার জন্য ছোট্ট এই উপহার। আল্লাহ যেন ওকে সবসময় খুশি রাখেন এবং সে যেন নতুন বুমরাহ হয়ে ওঠে। শুভকামনা।’

এই ঘটনার ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। ক্রিকেট মাঠের লড়াই ছাপিয়ে চিরপ্রতিদ্বন্দ্বী দলের বন্ধুর জন্য শাহিনের এমন কাজ প্রশংসা কুড়াচ্ছে সর্বমহলে। কেউ কেউ বলছেন, ক্রিকেট শুধু একটি খেলা নয়। এরচেয়েও বেশি কিছু।

উল্লেখ্য, মডেল ও প্রেজেন্টার সানজানা গানেসানের মঙ্গে বুমরাহর বিয়ে ২০২১ সালে। আর গত ৪ সেপ্টেম্বর পৃথিবীতে তাদের প্রথম সন্তান আঙ্গাদ। যে কারণে ভারত পাকিস্তানের প্রথম ম্যাচ থেকেও নিজেকে সরিয়ে নিয়েছিলেন বুমরাহ।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়