ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মায়ামিতে পাওয়া যাচ্ছে মেসির নাম সম্বলিত ‘বার্গার-চিকেন-বিয়ার’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৭, ১২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১০:৪১, ১২ সেপ্টেম্বর ২০২৩
মায়ামিতে পাওয়া যাচ্ছে মেসির নাম সম্বলিত ‘বার্গার-চিকেন-বিয়ার’

মেসি যুক্তরাষ্ট্রে যাওয়ার পর থেকেই সে দেশে বেড়ে চলছে ফুটবল উন্মাদনা। রাস্তার মোড়ে মোড়ে, দোকানে এবং ক্রীড়াসামগ্রী বিক্রির স্থানগুলোয় ঠাঁই পেয়েছে মেসিকেন্দ্রিক জিনিসপত্র। এবার তাতে গা ভাসালেন মায়ামির রেস্টুরেন্ট ও বার ব্যবসায়ীরা। তারা মেসির নামে চালু করেছেন বার্গার, চিকেন ও বিয়ার। 

সমুদ্রসৈকতের বারগুলোয় বিক্রি হচ্ছে মেসি পানীয়, দ্য হার্ড রক ক্যাফেতে বিক্রি হচ্ছে মেসি চিকেন স্যান্ডউইচ ও মেসি বার্গার। এমনকি স্থানীয় বিয়ার বিক্রেতারা এখন ক্যানে করে বিক্রি করছেন মেসি নামের বিয়ার। মায়ামির জার্সির আদলে বানানো ক্যানগুলোর ওপরে লেখা জিওএটি (গ্রেটেস্ট অব অল টাইম) ১০ (মেসির জার্সি নম্বর)।

এছাড়াও মেসি আসার পর থেকেই মায়ামির গ্যালারি কানায় কানায় পূর্ণ হয়ে যাচ্ছে। ইন্টার মায়ামির ম্যাচ মানেই টিকিট বিক্রির ধুম। গ্যালারিতে দেখা যাচ্ছে কিম কার্ডাশিয়ান, লেব্রন জেমস, সেরেনা উইলিয়ামস, পাফ ড্যাডি, ডিজে খালেদ, লিওনার্দো ডি ক্যাপ্রিও, প্রিন্স হ্যারি ও সেলেনা গোমেজদের মতো তারকাদের।

টিকিট বিক্রিতে চলছে সমান ধুম। টিকিট বিক্রির সাইট টিকপিকের হিসেব অনুযায়ী, মেসির আসর পর টিকিটের দামে অস্বাভাবিক বেড়ে গেছে। ১১০ ডলার থেকে ৬৯০ ডলারে গিয়ে ঠেকেছে। একই অবস্থা দেখা গেছে জার্সি বিক্রিতেও। বাজারের সব জার্সি শেষ। এমনকি অগ্রিম টাকা পরিশোধ করেও জার্সির জন্য অপেক্ষা করতে হচ্ছে অক্টোবর পর্যন্ত।

এরই মধ্যে মেসির হাত ধরে ইন্টার মায়ামি পেয়েছে নিজেদের প্রথম শিরোপার দেখা। নিশ্চিত করেছে আরেকটি টুর্নামেন্টের ফাইনাল। এমনকি মেজর লিগ সকারে (এমএলএস) তলানি থেকে উঠে এসে প্লে–অফ নিশ্চিত করার স্বপ্ন দেখছে মায়ামি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়