ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৩

ক্যারম দ্বৈতে কামাল-সুজন জুটি চ্যাম্পিয়ন, রানার-আপ জসীম-রনি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৬, ১২ সেপ্টেম্বর ২০২৩  
ক্যারম দ্বৈতে কামাল-সুজন জুটি চ্যাম্পিয়ন, রানার-আপ জসীম-রনি

‘ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৩’ এর ক্যারম দ্বৈত ইভেন্টের খেলা আজ মঙ্গলবার শেষ হয়েছে। ক্যারম দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন বিডিনিউজের কামাল হোসেন তালুকদার ও বাংলাদেশ জার্নালের সুজন কৈরী। আর রানার-আপ হয়েছেন ঢাকা পোস্টের জসীম উদ্দীন ও দৈনিক আজকের পত্রিকার আমানুর রহমান রনি। এছাড়া তৃতীয় স্থান অধিকার করেছেন বাংলাদেশ সময়ের ইকরামুল কবীর টিপু ও যুগান্তরের সিরাজুল ইসলাম জুটি।

আজ বেলা ১১টায় ক্যারম দ্বৈতের খেলা শুরু হয়। পর্যায়ক্রমে গ্রæপপর্বের খেলা শেষে কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে জসীম উদ্দীন ও আমানুর রহমান রনি জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হন কামাল হোসেন তালুকদার ও সুজন কৈরী জুটি। 

খেলা পরিচালনা করেন ক্র্যাবের সিনিয়র সদস্য শহিদুল ইসলাম ও কামাল হোসেন তালুকদার। এসময় ভারপ্রাপ্ত সভাপতি মাসুম মিজান, সাধারণ সম্পাদক মামুনূর রশীদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবু জাফর ও ক্র্যাব কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দসহ ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড অতিরিক্ত পরিচালক মো. মেহরাব হোসেন আসিফ ক্যারম খেলা উপভোগ করেন। ক্যারম দ্বৈত খেলায় অংশগ্রহণ করেন ২২ সদস্য। 

এবারের ওয়ালটন-ক্রাব ক্রীড়া উৎসবের ইনডোর-আউটডোর ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- দাবা, ক্যারম (একক-দ্বৈত), অকশন ব্রিজ, কলব্রিজ, শ্যুটিং, ম্যারাথন দৌড়, লুডু (সদস্য স্ত্রীদের জন্য) ও ফুটবল। ইতোমধ্যে দাবা ও কল ব্রিজ ক্যারম একক ও ক্যারম দ্বৈত খেলা শেষ হয়েছে। আগামীকাল বুধবার থেকে শুরু হবে অকশন ব্রিজের খেলা।

উল্লেখ্য, এবারের ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব ২০২৩-এ প্রথমবারের মতো সদস্যদের স্ত্রীদের জন্য থাকছে লুডু খেলা।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়