ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নতুন খেলায় ৫৮ কোটি টাকা বিনিয়োগ করলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ১৪ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৪:০১, ১৪ সেপ্টেম্বর ২০২৩
নতুন খেলায় ৫৮ কোটি টাকা বিনিয়োগ করলেন রোনালদো

ফুটবলে রোনালদোর খ্যাতি কিংবা যশ, কোনোটিরই কমতি নেই। ফুটবলই তাকে এনে দিয়েছে তারকা খ্যাতি। এবার ফুটবলের বাইরে ‘প্যাডেল’ নামের নতুন এক খেলায় মনোযোগী হয়েছেন রোনালদো। সেটা অবশ্য খেলোয়াড় হিসেবে নয়। এ খেলায় টাকা বিনিয়োগ করবেন তিনি। এমনটাই জানিয়েছে দ্য পর্তুগাল নিউজ ও স্কাই স্পোর্টস।

বিনিয়োগকারী হিসেবে পর্তুগিজ প্যাডেল ফেডারেশনের সঙ্গে চুক্তি করেছেন রোনালদো। লিসবন শহর থেকে ১০ কিলোমিটার দূরে ওইরাস শহরে ‘সিটি অব প্যাডেল’ তৈরি করবেন এই তারকা। এই প্রকল্পে রোনালদোর কোম্পানি ‘সিআর৭’ ৫০ লাখ ইউরো বিনিয়োগ করেছে।  যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫৮ কোটি ৯৪ লাখ টাকা।

পর্তুগিজ প্যাডেল ফেডারেশনের সভাপতি রিকার্দো ওলিভেইরা রোনালদোর সঙ্গে চুক্তি করে উচ্ছ্বাসিত, ‘এটা স্বপ্ন পূরণ হওয়ার মতো। রোনালদোর চেয়ে ভালো সঙ্গী আমরা আর পেতাম না। সে একজন দুর্দান্ত খেলোয়াড়ের পাশাপাশি অনেক বড় ব্যবসায়ীও। এর মাধ্যমে পর্তুগাল আন্তর্জাতিকভাবে প্যাডেল খেলায় শক্তিতে পরিণত হবে।’

প্যাডেল খেলার জন্ম মেক্সিকোয়।  এটি মূলত টেনিস আর স্কোয়াশের মিশ্রণ। তবে টেনিসের মতোই স্কোরিংয়ের নিয়ম, স্ট্রোক এবং টেকনিকও টেনিসের মতোই। প্যাডেল কোর্টে স্কোয়াশের মতোই দেয়াল থাকে এবং স্কোয়াশ খেলার সঙ্গেও এই খেলার বেশ মিল আছে। সব সময় কোমরের নিচে বল সার্ভ করতে হয়।

সাম্প্রতিক সময়ে প্যাডেল বেশ জনপ্রিয়তা পাচ্ছে। রোনালদো নিজেও প্যাডেলের ভক্ত। রোনালদো প্যাডেল খেলছেন, এমন ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেছে। তাতে স্পষ্ট যে, খেলাটার প্রতি ভালোবাসা থেকেই টাকা বিনিয়োগ করছেন রোনালদো।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়