ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

রেকর্ড ভেঙে জেসন রয়ের কাছে ক্ষমা চাইলেন স্টোকস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ১৪ সেপ্টেম্বর ২০২৩  
রেকর্ড ভেঙে জেসন রয়ের কাছে ক্ষমা চাইলেন স্টোকস

অবসর ভেঙে নিউ জিল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়েই ওয়ানডে ক্রিকেটে ফিরছেন বেন স্টোকস।  আর ফিরেই দুর্দান্ত ব্যাটিংয়ে ভেঙেছেন সতীর্থ জেসন রয়ের রেকর্ড। তবে রেকর্ড ভেঙে সতীর্থের কাছে ক্ষমা চেয়েছেন ইংলিশ অলরাউন্ডার।

দ্য ওভালে চার ম্যাচে সিরিজের তৃতীয় ওয়ানডেতে নিউজিল্যান্ডকে ১৮১ রানের ব্যবধানে হারিয়েছে ইংল্যান্ড। প্রথমে ব্যাটিং করে ৪৮.১ ওভার ব্যাট করে ৩৬৮ রানে অলআউট হয় ইংলিশরা। জবাবে ১১ ওভার বাকি থাকতে ১৮৭ রানের গুটিয়ে যায় নিউজিল্যান্ড।

ম্যাচে ১৮২ রানের বিস্ফোরক ইনিংস খেলছেন স্টোকস। প্রায় তিন ঘণ্টা ক্রিজে থেকে ১২৪ বল মোকাবেলা করে ১৫টি চার ও ৯টি ছক্কায় এই ইনিংস খেলেন তিনি। ভেঙে দেন এর আগে ইংল্যান্ডের হয়ে ওয়ানডেতে ব্যক্তিগত সর্বোচ্চ ১৮০ রান করা জেসন রয়ের রেকর্ড।  ২০১৯ সালের জানুয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে এই রেকর্ড গড়েছিলেন রয়।

স্টোকসের এমন ইনিংস ডাগআউটে বসেই দেখেছেন রয়। আউট হওয়ার পর সতীর্থের কাছে গিয়ে ক্ষমা চেয়েছেন এই অলরাউন্ডার। ম্যাচ শেষে এ প্রসঙ্গে বলেন, 'একটা বিরতির পর দলে ফিরে আসা, এটা সত্যিই দারুণ প্রত্যাবর্তন। দলকে সাহায্য করতে পারাও। তার (জেসন রয়ের) রেকর্ড ভেঙে আমি তার কাছে ক্ষমা চেয়েছি।'

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়