ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ম্যানচেস্টার সিটিতেই থাকছেন ওয়াকার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ১৫ সেপ্টেম্বর ২০২৩  
ম্যানচেস্টার সিটিতেই থাকছেন ওয়াকার

গ্রীষ্মের দলবদলের বাজারে গুঞ্জন উঠেছিল, ম্যানচেস্টার সিটি ছেড়ে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখে লেখাতে যাচ্ছেন ইংল্যান্ড তারকা কাইল ওয়াকার। তবে সেই গুঞ্জন উড়িয়ে স্বদেশের ক্লাবটির সঙ্গেই চুক্তি নবায়ন করলেন ইংলিশ ডিফেন্ডার। 

গত মৌসুমে ম্যানসিটির হয়ে ট্রেবল শিরোপা জিতেন ওয়াকার। রক্ষণভাগে বেশ দৃঢ়তা দেখিয়েছেন তিনি। নিজেদের রক্ষণ ভারী করতেই ওয়াকারের জন্য সিটিকে প্রস্তাব দিয়েছিল বায়ার্ন। তবে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে ওয়াকারের সঙ্গে ২০২৬ সাল পর্যন্ত নতুন চুক্তি স্বাক্ষর করেছে সিটিজেনরা।

নতুন চুক্তির ফলে আরও দুই বছর অর্থাৎ ২০২৬ সালের জুন পর্যন্ত ইতিহাদের ক্লাবটিতে থাকবেন ইংলিশ রাইটব্যাক। নতুন মৌসুমের প্রথম ম্যাচে কেভিন ডি ব্রুইন ইনজুরিতে পড়ার পর থেকে ম্যানসিটির অধিনায়কের দায়িত্বও পেয়েছেন ওয়াকার।

ওয়াকার ম্যানসিটির অফিসিয়াল সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি মনে করি এই দলে বিশেষ কিছু আছে। গত মৌসুমে ট্রেবল জেতার পর বেশ উপরে উঠে এসেছি। চ্যাম্পিয়ন্স লিগ শিরোপার মতো এমন একটি ট্রফি জিততে চেয়েছিলাম। আমি ম্যানসিটির অংশ হতে পেরে গর্বিত।’

২০১৭ সালের জুলাইয়ে টটেনহ্যাম ছেড়ে ৫২ মিলিয়ন ইউরোতে তিন বছরের চুক্তিতে সিটিতে আসেন ওয়াকার। দুর্দান্ত পারফরম্যান্সে সিটিজেনদের মন জয়ে করে চুক্তির মেয়াদ ২০২৪ সাল পর্যন্ত বাড়িয়ে নেন। অবশেষে আরও দুই বছর ইতিহাদেই থাকার সিদ্ধান্ত নিলেন এই তারকা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়