ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বিশ্বকাপের শুরুতে নাসিমকে পাওয়া নিয়ে শঙ্কায় পাকিস্তান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৭, ১৫ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১২:৪৭, ১৫ সেপ্টেম্বর ২০২৩
বিশ্বকাপের শুরুতে নাসিমকে পাওয়া নিয়ে শঙ্কায় পাকিস্তান

ভারতে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপের আগে দুঃসংবাদের হাওয়া যেন আলতো ধাক্কা দিয়ে গেল পাকিস্তান শিবিরে। আসরের শুরুতে দলের গুরুত্বপূর্ণ বোলার নাসিম শাহকে নাও পেতে পারে দল। এমনই শঙ্কার কথা জানিয়েছেন অধিনায়ক বাবর আজম।

এশিয়া কাপের সুপার ফোরের লড়াইয়ে রিজার্ভ ডে-তে বোলিং করার সময়ে কাঁধে চোট পান নাসিম। এরপর আর বোলিং করতে দেখা যায়নি এই তরুণ পেসারকে। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে হারার পর সংবাদ সম্মেলনে এ বিষয়ে কথা বলেন বাবর।

বাবর জানান, নাসিমকে বিশ্বকাপের শুরুতে নাও পাওয়া যেতে পারে, ‘হারিস রউফের অবস্থা ভালো। তার পিঠে হালকা একটু টান লেগেছে। কিন্তু সে বিশ্বকাপের আগেই সুস্থ হয়ে উঠবে। তবে নাসিমের চোট থেকে সুস্থ হয়ে উঠতে কত দিন লাগবে, তা জানি না। আমার মতে, নাসিমকেও বিশ্বকাপের শেষ দিকে পাওয়া যাবে। দেখা যাক কী হয়।’

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই চোটের মধ্য দিয়ে যাচ্ছেন নাসিম। এর আগে পিঠের চোটে প্রায় ১৪ মাস মাঠের বাইরে ছিলেন ২০ বছর বয়সী এই পেসার। এবারও একই অবস্থা। পাকিস্তানের হয়ে ১৪ ম্যাচ খেলে ৩২ উইকেট শিকার করেছেন নাসিম।

আগামী ৫ অক্টোবর নিউজিল্যান্ড ও ইংল্যান্ড ম্যাচ দিয়ে ভারতে শুরু হবে বিশ্বকাপ। আসরে ৬ অক্টোবর নিজেদের প্রথম ম্যাচে বাছাইপর্ব খেলে আসা নেদারল্যান্ডসের মুখোমুখি হবে বাবর আজমরা। 

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়