ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

ওয়ালটন ৫ম বালিকা কলেজ রাগবি প্রতিযোগিতা ২৮ সেপ্টেম্বর শুরু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৫, ১৬ সেপ্টেম্বর ২০২৩  
ওয়ালটন ৫ম বালিকা কলেজ রাগবি প্রতিযোগিতা ২৮ সেপ্টেম্বর শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি'র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের আয়োজনে আগামী ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন পঞ্চম জাতীয় বালিকা কলেজ রাগবি প্রতিযোগিতা ২০২৩।’ এবারের এই প্রতিযোগিতায় ১৬টি কলেজ বালিকা রাগবি দল অংশ নিবে। পল্টন মাঠে তিন দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

এই প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ শনিবার দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের তৃতীয় তলাস্থ সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) ও বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলীসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় ১৬টি দলকে চারটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। চারটি গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনাল উত্তীর্ণ হবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেয়া হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় থাকবে ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়