ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

রাতে মাঠে নামছে মায়ামি, খেলবেন না মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৫, ১৬ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৯:০১, ১৬ সেপ্টেম্বর ২০২৩
রাতে মাঠে নামছে মায়ামি, খেলবেন না মেসি

মেজর লিগে সকারে (এমএলএস) আজ দিবাগত রাত ৩টায় মাঠে নামছে ইন্টার মায়ামি। তাদের প্রতিপক্ষ আটলান্টা ইউনাইটেড। এই ম্যাচেও মেসিকে পাচ্ছে না ‘দ্য হেরনস’রা। বিশ্রামে থাকবেন আর্জেন্টাইন তারকা। আটলান্টা ইউনাইটেডের বিপক্ষের ম্যাচের প্রস্তুতি নিতে দলের সঙ্গে যাননি তিনি।

এই ম্যাচকে সামনে রেখে ইতোমধ্যে আটলান্টার উদ্দেশে উড়াল দিয়েছে ফ্লোরিডার ক্লাবটি। দলের সঙ্গে মেসি না যাওয়ার কারণও জানিয়েছেন কোচ জেরার্দো টাটা মার্টিনো। গুরুতর কোনো চোট নেই, তবে তার কিছুটা অস্বস্তি ও ক্লান্তি রয়েছে। সে কারণেই এই ম্যাচে মাঠে নামবেন না মেসি।

অন্যদিকে, স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, মেসির বিশ্রামের কারণ অবশ্য ভিন্ন। আগামী সপ্তাহেই মায়ামির সামনে গুরুত্বপূর্ণ ম্যাচ। ইউএস ওপেন কাপের ফাইনালে লড়বে দলটি। এই ম্যাচে ফুল ফিট মেসিকে চান মার্টিনো। এজন্য তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। আগামী ২৭ সেপ্টেম্বর হোস্টন ডায়নামেরার বিপক্ষে ইউএস কাপের ফাইনালে মাঠে নামবে মায়ামি।

এদিকে এমএলএসের প্লে-অফে খেলা অনেকটাই অনিশ্চিত ডেভিড বেকহামের দলের। ।মেসি আসার আগে টানা চার ম্যাচ হেরে প্লে-অফের পথ বন্ধ করে দিয়েছে তারা। তবে কাগজে কলমে এখনও সুযোগ রয়েছে মায়ামির সামনে। সেজন্য প্রতিটি ম্যাচই জিততে হবে দলটিকে। 

এখন পর্যন্ত মায়ামির জার্সিতে ১১ ম্যাচ খেলে ১১ গোল করেছেন মেসি। জিতেছেন একটি শিরোপাও।  সামনে আরেকটি শিরোপা জেতার সুযোগ সাতবারের ব্যালন ডি’অর জয়ীর সামনে।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়