ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ম্যানসিটির জয়ের রাতে হারলো ম্যানইউ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৮, ১৭ সেপ্টেম্বর ২০২৩  
ম্যানসিটির জয়ের রাতে হারলো ম্যানইউ

একই রাতে একই শহরের দুই ক্লাবের খেলা। তাতে ম্যানচেস্টার সিটির জয়ের রাতে হারলো ম্যানচেস্টার ইউনাইটেড। অ্যাওয়ে ম্যাচে ওয়েস্ট হ্যামকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানসিটি। আরেক ম্যাচে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ব্রাইটনের কাছে ৩-১ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

পেপ গার্দিওলার ফেরার ম্যাচে ওয়েস্ট হ্যামের বিপক্ষে প্রথম গোলটা অবশ্য হজম করে সিটিজেনরা। সিটির রক্ষণের ভুল কাজে লাগিয়ে ম্যাচের ৩৬ মিনিটে হেডে গোল করেন জেমস ওয়ার্ড প্রস। প্রথমার্ধে আরলিং হালান্ডের মিসের কারণে ১-০ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় সিটি।

বিরতি থেকে ফিরেই সমতা ফেরায় ইতিহাদের দলটি। ৪৬ মিনিটে দলকে সমতায় ফেরান জেরেমি ডোকু। আলভারেজের কাছ থেকে বল পেয়ে ওয়েস্ট হ্যামের বক্সে ঢুকে পড়েন এই বেলজিয়ান। এরপর তাঁর বাঁকানো শটে সমতায় ফেরে সিটি। 

দুই মিনিট পর সহজ সুযোগ নষ্ট করেন হালান্ড। রুদ্রির ভাসানো বলে উড়ন্ত হালান্ডের শট ঠেকিয়ে দেন ওয়েস্ট হ্যাম গোলরক্ষক আলফনসে আরিওলা। খানিকবাদে ম্যাচের ৭৬ মিনিটে আলভারেজের ভাসানো বলে গোল করেন বানার্দো সিলভা। আর ৮৬ মিনিটে গোল পেয়ে যান হলান্ড। তাতেই লিগে টানা পাঁচ ম্যাচে জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ফেরা নিশ্চিত হয় বর্তমান চ্যাম্পিয়নদের।

অন্যদিকে সিটির মতো দারুণ শুরু করেও ব্রাইটনের বিপক্ষে হার মানতে হয় টেন হাগের দলকে। ম্যাচের ২০ মিনিটে ড্যানি ওয়েলব্যাকের গোলে এগিয়ে যায় ব্রাইটন। ৫৩ মিনিটে ইউনাইটেডের রক্ষণের ভুলে ব্রাইটনকে এগিয়ে নেন প্যাসকাল গ্রোস। ৭১ মিনিটে আরও একটি গোল হজম করে টেন হাগের দল। গোল করেন ব্রাজিলের জোয়াও পেদ্রো। 

ইউনাইটেড তাদের সান্ত্বনার গোলটি পায় এর দুই মিনিট পর। গোলটি আসে তরুণ মিডফিল্ডার হ্যানিবাল মেজব্রির কাছ থেকে। এই হারে ৫ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের তালিকার ১২ নম্বরে নেমে গেছে ‘রেড ডেভিল’রা।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়