ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

বর্ষীয়ান সমর্থকের পাশে দাঁড়ালো শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০০, ১৯ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ০৯:০৩, ১৯ সেপ্টেম্বর ২০২৩
বর্ষীয়ান সমর্থকের পাশে দাঁড়ালো শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

শ্রীলঙ্কা ক্রিকেটের একনিষ্ঠ সমর্থক পার্সি আবেসেকেরা। শ্রীলঙ্কান ক্রিকেটের পাড়ভক্ত তিনি। লঙ্কান ক্রিকেটারদের উৎসাহ দিতে অনেক আগে থেকেই মাঠে তার সরব উপস্থিতি ছিল। তবে এখন আর মাঠে দেখা যায় না তাকে। বার্ধক্য আর অসুস্থতায় ভোগা এই বর্ষীয়ান সমর্থকের সহায়তায় এগিয়ে এলো শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)।

এবার ঘরের মাঠে এশিয়া কাপ হলেও তাকে গ্যালারিতে দেখা যায়নি। আসর শেষেই পার্সির কাছে ছুটে গিয়েছেন লঙ্কান ক্রিকেট কর্তারা। ৮৭ বছর বয়সী এ ভক্তের চিকিৎসায় ৫০ লাখ রুপি অর্থ সাহায্য করেছে তারা। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে এসএলসি।

লঙ্কান ক্রিকেট বোর্ডের নির্বাহী কমিটি পার্সি আবেসেকেরাকে সাহায্য করার সিদ্ধান্ত নেয়। এই কমিটির প্রধান হিসেবে আছেন বোর্ডের সভাপতি শাম্মি সিলভা। পার্সির স্বাস্থ্যের খোঁজখবর নিতে তার বাসায় ছুটে যান মোহন দা সিলভা। বোর্ডের পক্ষ থেকে সম্মানী তুলে দেওয়া হয় পার্সির হাতে।

এ প্রসঙ্গে এসএলসির সচিব মোহন দা সিলভা বলেছেন, ‘চিয়ারলিডার হিসেবে শ্রীলঙ্কান ক্রিকেটে পার্সির অবদানের কোনো তুলনা নেই। তিনি খেলোয়াড়দের শক্তি ও প্রেরণার আধার। এখন তার ভালো থাকার জন্য তাকে কিছু ফিরিয়ে দেওয়ার সময় হয়েছে আমাদের।’

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়