ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৩

ফুটবলে এভারগ্রিনের টানা দ্বিতীয় শিরোপা জয়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ১৯ সেপ্টেম্বর ২০২৩  
ফুটবলে এভারগ্রিনের টানা দ্বিতীয় শিরোপা জয়

‘ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৩’ এর ফুটবল ডিসিপ্লিনের খেলা আজ মঙ্গলবার অনুষ্ঠিত হয়। এই ডিসিপ্লিনে টানা দ্বিতীয়বারের মতো শিরোপা জিতে নিয়েছে এভারগ্রিন।

দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন পল্টন ময়দানে ফুটবলের ফাইনালে ডমিনেটর্সকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এভারগ্রিন। জয়সূচক একমাত্র গোলটি করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন মাহবুব আলম লাবলু। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার পান রানার্স-আপ হওয়া ডমিনেটর্সের সাব্বির মাহমুদ।

ফাইনাল শেষে বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন এবং রানার্স-আপ ট্রফি তুলে দেন ক্র্যাবের সভাপতি মির্জা মেহেদী তমাল। এসময় উপস্থিত ছিলেন ক্র্যাব সহ-সভাপতি মাসুম মিজান, সাধারণ সম্পাদক মামুনূর রশীদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবু জাফরসহ ক্র্যাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা। 

এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ক্রীড়া উৎসবের দিনব্যাপী ফুটবল খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৃষ্ঠোপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ-পিএলসি’র জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। প্রতিযোগিতায় ক্র্যাবের ১১টি দল অংশগ্রহণ করে। ফুটবল ডিসিপ্লিনের খেলা দিয়ে শেষ হলো এবারের ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৩ এর।

গত ৩ সেপ্টেম্বর দুপুরে ক্র্যাব মিলনায়তনে আনন্দঘন পরিবেশে দাবা খেলার মধ্য দিয়ে এবারের ওয়ালটন-ক্র্যা ক্রীড়া উৎসব-২০২৩ শুরু হয়েছিল। আজ ১৯ সেপ্টেম্বর ফুটবলের মধ্য দিয়ে শেষ হলো এবারের আয়োজন।

এবারের ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ইনডোর-আউটডোর ইভেন্টগুলোর মধ্যে ছিল- দাবা, ক্যারম (একক-দ্বৈত), অকশন ব্রিজ, কলব্রিজ, শ্যুটিং, লুডু (সদস্য স্ত্রীদের জন্য) ও ফুটবল।

উল্লেখ্য, এবারের ‘ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৩’ এ প্রথমবারের মতো ছিল সদস্যদের স্ত্রীদের জন্য লুডু খেলা।

এই আয়োজনের সহযোগিতায় ছিল ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়