ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

গোলবন্যার ম্যাচে বায়ার্নের কাছে ইউনাইটেডের হার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৭, ২১ সেপ্টেম্বর ২০২৩  
গোলবন্যার ম্যাচে বায়ার্নের কাছে ইউনাইটেডের হার

ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি মৌসুম বেশ তলানিতে অবস্থান করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু চ্যাম্পিয়নস লিগে এসেই বদলে গেল দলটি। নিজেদের প্রথম ম্যাচে বায়ার্ন মিউনিখের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করেছে টেন হাগের শিষ্যরা। তবে জয় ধরা দেয়নি। সাত গোলের ম্যাচে ৪-৩ ব্যবধানে ম্যানইউকে হারিয়েছে বায়ার্ন।

ম্যাচের চতুর্থ মিনিটেই সুযোগ এসেছিল ইউনাইটেডের সামনে। তবে ক্রিস্টিয়ান এরিকসেনের নেওয়া শট দারুণ দক্ষতায় রুখে দেন বায়ার্ন গোলরক্ষক সেন উলরিয়েখ। ২৮ মিনিটে বায়ার্ন এগিয়ে যায় ইউনাইটেড গোলরক্ষক ওনানার দুর্বলতায়। 

হ্যারি কেইনের সঙ্গে বল দেওয়া-নেওয়া করে বক্সের বাইরে থেকে জোরালো শট নিয়েছিলেন সানে। বাঁ দিকে ঝাঁপিয়ে বলের নাগালও পান ওনানা, কিন্তু ক্যামেরুনিয়ান গোলরক্ষক পুরোপুরি নিয়ন্ত্রণে নিতে পারেননি, উল্টো হাত ফসকে বল পাঠিয়ে দেন জালে।

চার মিনিট বাদেই দ্বিতীয় গোলের দেখা পায় বায়ার্ন। বল নিয়ে বক্সে ঢোকা জামাল মুসিয়ালা ডিফেন্ডারদের এড়িয়ে বল বাড়ান জিনাব্রির দিকে। অরক্ষিত জার্মান ফরোয়ার্ড বল জালে পাঠাতে ভুল করেননি। 

বিরতির পর ৪৯ মিনিটে এক গোল শোধ করেন রাশমাশ হয়লুন্দ। ২০ বছর ডেনিশ ফরোয়ার্ড রাশফোর্ডের কাছ থেকে পাওয়া বলে বাঁ পায়ে শট নিলে কিম মিন-জায়ের পায়ে লেগে গতিপথ বদলে জালে জড়ায়। ৫৩ মিনিটে গোল করে ব্যবধান ৩-১ করেন কেইন।

ম্যাচের ৮৮ মিনিটে গোল করে ম্যাচ জমিয়ে তোলেন ক্যাসেমিরো। ম্যাচ তখন ৩-২ গোলে ব্যবধানে দোলাচল। সবার আশা ছিল সমতায় ফিরবে রেড ডেভিলরা। কিন্তু যোগ করা সময়ের ৯২ মিনিটে গোল করে উল্টো ইউনাইটেডের জয়ের আশা শেষ করে দেন ম্যাথিস তেল।

যোগ করা সময়ের পঞ্চম মিনিটে নিজের দ্বিতীয় গোলে হারের ব্যবধান কেবল কমাতে পেরেছেন ক্যাসেমিরো। শেষমেশ ৪-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জার্মান ক্লাবটি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়