ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নরকিয়ার পর বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন মাগালা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২০, ২১ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৭:২৪, ২১ সেপ্টেম্বর ২০২৩
নরকিয়ার পর বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন মাগালা

দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল থেকে ছিটকে গেছেন গুরুত্বপূর্ণ পেসার আনরিখ নরকিয়া। এই পেসারের বিপদের ধাক্কা সামলে ওঠার আগেই আরেক ধাক্কা খেলো প্রোটিয়ারা। এবার দল থেকে ছিটকে গেছেন মূল পেসারদের একজন সিসান্দা মাগালা।

ইনজুরির কারণে ২০১৯ বিশ্বকাপে খেলা হয়নি নরকিয়ার। এবার ২০২৩ বিশ্বকাপটাও মিস করবেন দক্ষিণ আফ্রিকার এই পেসার। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ চলাকালেই কোমরের ব্যাথা ধরা পড়ে তার। এদিকে হাঁটুর চোটে ভুগছিলেন মাগালা। শেষপর্যন্ত এটাই তার জন্য কাল হয়ে দাঁড়ালো। 

আজ বৃহস্পতিবার এই দুজনের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কোচ বব ওয়াল্টার, ‘বিশ্বকাপ থেকে বাদ পড়াটা আনরিখ এবং সিসান্দার জন্য খুবই দুইঃখজনক ব্যাপার। আমি তাদেরকে সমবেদনা জানাই। সেইসঙ্গে তাদের ফিরে আসার চেষ্টায় পূর্ণ সহায়তা করা হবে।’ 

এই দুই খেলোয়াড়ের জায়গায় বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন অ্যানডাইল ফেলুকায়ো এবং লিজাড উইলিয়ামস। দুজনেই সদ্য সমাপ্ত অস্ট্রেলিয়া সিরিজে দক্ষিণ আফ্রিকা দলের অংশ ছিলেন। 

আগামী ৫ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপ। আর ৭ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ মিশন শুরু হবে।

দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল:
টেম্বা বাভুমা (অধিনায়ক), জেরাল্ড কোয়েটজি, কুইন্টন ডি কক, রেজা হেনড্রিকস, মার্কো জানসেন, হেনরিখ ক্লাসেন, কেশব মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, কাগিসো রাবাদা, তাবরেজ শামসি, রাসি ফন ডের ডুসেন, অ্যানডাইল ফেলুকায়ো ও লিজাড উইলিয়ামস।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়