ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ২১ সেপ্টেম্বর ২০২৩  
টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল অনুষ্ঠিত

টাঙ্গাইলে অনুষ্ঠিত হয়ে গেল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব গোল্ডকাপের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের যৌথ উদ্যোগে টাঙ্গাইল স্টেডিয়ামে প্রাথমিক বিদ্যালয়গুলোকে নিয়ে এ খেলার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি। জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুর রহিম সুজন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ। এ সময় জেলা প্রশাসক কার্যালয়, জেলা প্রাথমিক শিক্ষা অফিসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা ও প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:

বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব গোল্ডকাপে সদর উপজেলার হুগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে কালিহাতী উপজেলার কালোহা সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয়। এছাড়াও বঙ্গবন্ধু গোল্ডকাপে দেলদুয়ার উপজেলার মীর কুমুল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-১ গোলে হারিয়ে ভূঞাপুরের গোবিন্দাসী সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয়।

কাওছার/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়