ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

চার মাসের জন্য মাঠের বাইরে নাসিম শাহ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ২২ সেপ্টেম্বর ২০২৩  
চার মাসের জন্য মাঠের বাইরে নাসিম শাহ

ওয়ানডে বিশ্বকাপের দল থেকে ছিটকে গেছেন পাকিস্তানের বোলিং আক্রমণের অন্যতম ভরসা নাসিম শাহ। কাঁধের চোটের কারণে অস্ত্রোপচারের টেবিলে যেতে হচ্ছে এই দ্রুতগতির বোলারকে। যে কারণে চার মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। এমনটাই জানিয়েছে পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজ।

আজ শুক্রবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, পিসিবির বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে নাসিমকে পর্যবেক্ষণ করা হয়েছিল। তারা এই পেসারকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন।

এ ব্যাপারে পিসিবির প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক বলেন, ‘নাসিম শাহ আমাদের জন্য একজন গুরুত্বপূর্ণ বোলার, কিন্তু তিনি ইনজুরিতে পড়েছেন। দুর্ভাগ্যবশত, ডাক্তারদের রিপোর্ট থেকে আমরা জেনেছি, নাসিমকে দীর্ঘ সময়ের জন্য বাইরে থাকতে হবে।’

অস্ত্রোপচার শেষে নাসিম ফিট হয়ে আবার দলের সঙ্গে যোগ দেবেন বলে আশাবাদী পাকিস্তানের প্রধান নির্বাচক, ‘নাসিম আমার দৃষ্টিতে এই সময়ে বিশ্বের সেরা বোলারদের একজন। তার ছিটকে যাওয়া পাকিস্তানের জন্য ক্ষতি। আশা করি সে শীঘ্রই ফিট হয়ে আবারও দলের সঙ্গে যোগ দেবেন।’

নাসিমের অনুপস্থিতিতে পাকিস্তানের পেস আক্রমণের নেতৃত্বে থাকবেন শাহিন শাহ আফ্রিদি। তাকে সমর্থন দিবেন হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম এবং নাসিমের বদলি হিসেবে বিশ্বকাপ দলে জায়গা করে নেওয়া হাসান আলী।

উল্লেখ্য, সদ্য সমাপ্ত এশিয়া কাপে ভারতের বিপক্ষে সুপার ফোরের প্রথম ম্যাচে রিজার্ভ ডে- তে চোট পান নাসিম। তখনই পাকিস্তানের অধিনায়ক বাবর আজম জানিয়েছিলেন, নাসিম বিশ্বকাপ মিস করতে পারেন।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়