ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

তৃতীয় ওয়ানডের দলে খালেদ-আফিফ 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৪, ২৫ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২১:০০, ২৫ সেপ্টেম্বর ২০২৩
তৃতীয় ওয়ানডের দলে খালেদ-আফিফ 

নিউ জিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডের দলে যুক্ত হলেন খালেদ আহমেদ ও আফিফ হোসেন ধ্রুব। তাসকিন আহমেদ অসুস্থ থাকায় তার পরিবর্তে খালেদকে নেওয়া হয়। তবে আফিফকে নেওয়ার কারণ জানা যায়নি। 

সোমবার রাতে এক বিবৃতি দিয়ে খালেদ-আফিফের অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তাসকিন গতকাল থেকে পেটের সমস্যায় ভুগছিলেন। তাই তার পরিবর্তে ব্যাকআপ হিসেবে দলে রাখা হয় তৃতীয় ওয়ানডে থেকে বাদ পড়া খালেদ আহমেদকে। আজ খালেদ দলের সঙ্গে অনুশীলনও করেন। এবার তাকে তাকে দলে অন্তর্ভুক্ত করা হয়।

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান, সহ-অধিনায়ক লিটন দাস ও তামিম ইকবাল ছাড়া তৃতীয় ওয়ানডের দলে বিশ্বকাপের সম্ভাব্য ক্রিকেটারদের রাখা হয়েছে। তাদের সঙ্গে দলে ফেরেন বিশ্রামে থাকা দুই পেসার তাসকিন ও শরিফুল ইসলাম। তানজীম হাসান সাকিব ইনজুরিতে পড়ায় আগেই দলে ফেরেন আরেক পেসার হাসান মাহমুদ। এশিয়া কাপের স্কোয়াড থেকে আফিফ বাদ পড়লেও এবার ডাক পেয়েছেন নিউ জিল্যান্ডের বিপক্ষে।

২৬ সেপ্টেম্বর মিরপুর শের -ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-নিউ জিল্যান্ড। দ্বিতীয় ওয়ানডেতে হেরে ইতিমধ্যে সিরিজে পিছিয়ে আছে বাংলাদেশ। এর আগে পরিত্যক্ত হয় প্রথম ওয়ানডে। 

তৃতীয় ওয়ানডের স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান, জাকির হাসান, এনামুল হক, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদি হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, আফিফ হোসেনহাসান মাহমুদ, রিশাদ হোসেন।

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়