ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বিশ্বকাপ দল ঘোষণা করলো শ্রীলঙ্কা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪২, ২৬ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২০:০৪, ২৬ সেপ্টেম্বর ২০২৩
বিশ্বকাপ দল ঘোষণা করলো শ্রীলঙ্কা

ভারতে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। নিয়মিত অধিনায়ক দাসুন শানাকার নেতৃত্বে বিশ্বকাপ মিশনে যাচ্ছে লঙ্কানরা। আজ মঙ্গলবার এক বিবৃতিতে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। 

দলে সবশেষ এশিয়া কাপ খেলা প্রায় সব ক্রিকেটারই আছেন। বাদ পড়েছেন কেবল দুজন - বিনোরা ফার্নান্দো ও প্রমোদ মদুশান। বাদ পড়েছেন লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গাও। এই দলে জায়গা হয়নি অভিজ্ঞ অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউসের।

লঙ্কান প্রিমিয়ার লিগ খেলতে গিয়ে পাওয়া চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়া হাসারাঙ্গা বিশ্বকাপের বেশিরভাগ অংশেই খেলতে পারবেন না বলে জানিয়েছিলেন শ্রীলঙ্কা ক্রিকেটের মেডিকেল বিভাগের চেয়ারম্যান। তাই তাকে বিশ্বকাপ দলে রাখেনি দেশটির ক্রিকেট বোর্ড।

এদিকে হ্যামস্ট্রিংয়ের চোটে এশিয়া কাপের ফাইনাল না খেলা মহেশ থিকশানা রয়েছেন বিশ্বকাপ স্কোয়াডে। ৭ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কা স্কোয়াড:
দাসুন শানাকা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ-অধিনায়ক), কুশল পেরেরা, পাথুম নিসাঙ্কা, দিমুথ করুনারত্নে, সাদিরা সামারাবিক্রমা, চরিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দুশান হেমন্থ, মহেশ থিকশানা, দুনিথ বেলালাগে, কাসুন রাজিথা, মাথিশা পাথিরানা, লাহিরু কুমারা ও দিলশান মাদুশঙ্কা।

ভ্রমণ রিজার্ভ: চামিকা করুনারত্নে 

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়