ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

‘স্বপ্ন জয় করে আসো বন্ধুরা’- বিশ্বকাপ দলকে মাশরাফির শুভকামনা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৯, ২৬ সেপ্টেম্বর ২০২৩  
‘স্বপ্ন জয় করে আসো বন্ধুরা’- বিশ্বকাপ দলকে মাশরাফির শুভকামনা

২০১৯ বিশ্বকাপে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বেই খেলেছিল বাংলাদেশ। ২০১৫ বিশ্বকাপেও অধিনায়ক ছিলেন তিনি। সেবার অস্ট্রেলিয়াতে কোয়ার্টার ফাইনাল খেললেও চার বছর পর ব‌্যর্থতার বৃত্তে বন্দী ছিল লাল সবুজের প্রতিনিধিরা। টুর্নামেন্টে মাত্র ৩ জয় পেয়েছিল বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকাকে প্রথম ম‌্যাচে হারানোর পর জয় পায় ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তানের বিপক্ষে।

চার বছর পর আরেকটি বিশ্বকাপ চলে এসেছে। ভারতে বসতে যাচ্ছে বিশ্বকাপের ত্রয়োদশ আসর। বিশ্বকাপের জন‌্য আজ বাংলাদেশের ১৫ সদস‌্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

যে স্কোয়াডকে নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান। প্রিয় দল এবং সতীর্থদের জন‌্য শুভকামনা জানিয়েছেন মাশরাফি। ফেসবুকে স্ট‌্যটাস দিয়ে মাশরাফি বিন মুর্তজা লিখেছেন, ‘স্বপ্ন জয় করে আসো বন্ধুরা। তোমাদের প্রতি রইলো পূর্ন সমর্থন এবং অফুরন্ত ভালোবাসা।’

বাংলাদেশ ৬ ভেন্যুতে খেলবে বিশ্বকাপের ৯ ম্যাচ। দুটি করে ম্যাচ আছে ধর্মশালা, পুনে ও কলকাতায়। এছাড়া চেন্নাই, মুম্বাই ও দিল্লিতে অপর তিন ম্যাচ খেলবে বাংলাদেশ।

ভারতে ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের পথ চলা শুরু হবে ৭ অক্টোবর। ধর্মশালায় বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান। একই মাঠে তিনদিন পর ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ধারাবাহিকভাবে বিশ্বকাপের বাকি খেলবে সাকিবরা।

ঢাকা/ইয়াসিন/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়