ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নেইমারের পেনাল্টি মিসের পরও জয় পেল আল হিলাল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ৩০ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৩:০৯, ৩০ সেপ্টেম্বর ২০২৩
নেইমারের পেনাল্টি মিসের পরও জয় পেল আল হিলাল

সৌদি প্রো লিগে সময়টা ভালো যাচ্ছে না ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রের। গোল যেন সোনার হরিণ হয়ে গেছে তার জন্য। গোল তো পাচ্ছেনই না। উল্টো পেনাল্টি মিস করে হতাশা বাড়িয়েছেন। নেইমার পেনাল্টি মিস করলেও অবশ্য আল শাবাবের বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে মাঠে ছেড়েছে আল হিলাল।

ম্যাচে বেশ ভালো খেলেছেন নেইমার। শুধু পেনাল্টিটাই মিস করেছেন ব্রাজিলিয়ান তারকা। এ ছাড়া তার পারফরম্যান্স ছিল বেশ ভালো। প্রথমার্ধে ম্যাচের ৩৭ মিনিটে পেনাল্টি পায় আল হিলাল। কিন্তু বল পোস্টে মারেন নেইমার। এখনো আল হিলালের হয়ে গোলের দেখা পাননি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে অবশ্য পেনাল্টি মিসের প্রায়শ্চিত্ত করেন নেইমার। কর্নার থেকে ৬৮ মিনিটে কালিদু কুলিবালিকে দিয়ে গোল করিয়ে দলকে এগিয়ে নেন। এছাড়া আরও ৩টি ভালো সুযোগও তৈরি করেছিলেন।

দ্বিতীয়ার্ধের ৭৬ মিনিটের মাথায় আল হিলালের হয়ে দ্বিতীয় গোল করা মিত্রোভিচের লক্ষ্যভেদের কারিগরও নেইমার। ব্রাজিলিয়ান তারকা ব্যক্তিগত দক্ষতায় আল শাবাবের বক্সে ঢুকে সার্বিয়ান স্ট্রাইকারকে গোলের সুযোগ করে দেন। 

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে আল হিলাল। ৮ ম্যাচে ৬ ও ২ ড্রতে তাদের পয়েন্ট এখন ২০। সমান ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে আল ইত্তিহাদ।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়