ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

বিশ্বকাপে যে পাঁচ বোলারের পক্ষে বাজি ধরলেন স্টেইন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ৩০ সেপ্টেম্বর ২০২৩  
বিশ্বকাপে যে পাঁচ বোলারের পক্ষে বাজি ধরলেন স্টেইন

কয়েকদিন পরই ভারতের মাটিতে বেজে উঠবে বিশ্বকাপ মহারণের হুইসেল। এই আসরে ব্যাটারদের পাশাপাশি চোখ থাকবে বোলারদের দিকেও। এবারের আসরে বাজিমাত করতে পারে, নিজের পছন্দের এমন পাঁচ বোলারের নাম জানালেন দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি ডেল স্টেইন। 

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদনের বরাতে জানা যায়, স্টেইনের তালিকায় রয়েছেন ভারতের মোহাম্মদ সিরাজ, দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা, পাকিস্তানের শাহিন আফ্রিদি, নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট এবং ইংল্যান্ডের মার্ক উড।

এই পাঁচজনের মধ্যে পাকিস্তানের গতিতারকা শাহিন আফ্রিদির বোলিং দেখতে মুখিয়ে আছেন স্টেইন। বিশেষ করে ভারতের বিপক্ষে ম্যাচের জন্য অপেক্ষা করছেন সাবেক এই পেসার, ‘আফ্রিদির বোলিং দেখার মতো হবে; বিশেষ করে সে যখন রোহিত শর্মার মুখোমুখি হবে।’

দক্ষিণ আফ্রিকার সাবেক এই পেসার আরও যোগ করেন, ‘উড, আফ্রিদি, বোল্ট, সিরাজ ও রাবাদা সবাই নিজেদের অসাধারণ পারফরম্যান্সের মাধ্যমে বিশ্বকাপে উজ্জ্বল হয়ে উঠবে। যা স্মরণীয় হয়ে থাকবে। এই পাঁচ বোলারের বোলিং কারিকুরি ও নৈপুণ্য প্রদর্শনী উপভোগের জন্য অপেক্ষা করুন।’

দক্ষিণ আফ্রিকার গতিতারকাদের তালিকায় উপরের দিকেই থাকবেন ডেল স্টেইন। নিজের সময়ে গতি দিয়ে প্রতিপক্ষ শিবির নাস্তানাবুদ করে ছাড়তেন এই পেসার। ক্যারিয়ারে ওয়ানডে বিশ্বকাপ খেলেছেন দুটি। দেশের হয়ে সব ফরম্যাট মিলিয়ে উইকেট শিকার করেছেন ৬৯৯টি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়