ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

আত্মঘাতী গোলে এক ধাক্কায় চারে নেমে গেল লিভারপুল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ১ অক্টোবর ২০২৩   আপডেট: ১২:৩৯, ১ অক্টোবর ২০২৩
আত্মঘাতী গোলে এক ধাক্কায় চারে নেমে গেল লিভারপুল

লিভারপুলের জয়ের ধারা যেভাবে ছুটছিল তাতে সবাই আশা করছিল এই ম্যাচে টটেনহ্যাম পাত্তাই পাবে না। ম্যাচে তেমন না হলেও হার অন্তত আশা করেনি কেউ। এক পয়েন্ট পাবার পথেই ছিল লিভারপুল। তবে নিজেদের জালে গোল দিয়ে বড় ধাক্কা খেয়েছে জার্গেন ক্লপের শিষ্যরা। আত্মঘাতী গোলে টটেনহ্যামকে ২-১ গোলের জয় উপহার দিয়েছে তারা।

ম্যাচের শুরু থেকেই দারুণ খেলছিল লিভারপুল। এর মাঝেই ২৬ মিনিটে ইয়েভেস বিসোউমাকে ট্যাকল করায় প্রথমে হলুদ এবং পরে লাল কার্ড দেখেন লিভারপুলের কার্টিস জোনস। তাতে ১০ জনের দলে পরিণত হয় ‘অল রেড’রা। এরপর লুইজ দিয়াজ টটেনহ্যাঁমের জালে বল পাঠালেও অফসাইডে তা বাতিল করা হয়। 

১০ জনের লিভারপুলের বিপক্ষে এই সুযোগে ৩৬ মিনিটে টটেনহ্যামকে এগিয়ে নেন সন হিউং-মিন। তবে বিরতির আগে সেই গোল শোধ করেন কোডি গাকপো। প্রথমার্ধে আর গোল না হওয়ায় ১-১ সমতা নিয়ে বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধে আরেক ধাক্কা খায় লিভারপুল। ৬৯ মিনিটে বদলি নামা ডিয়োগো জোতা দ্বিতীয় হলুদ কার্ড দেখলে ৯ জনের দলে পরিণত হয় তারা। এর মাঝেই ম্যাচের ৯৬ মিনিটে পোরোর ক্রস বক্সের সামনে রুখে দিতে গিয়ে নিজেদের জালে বল পাঠিয়ে দেন জোয়েল মাতিপ। ব্যস, তাতেই তিন পয়েন্ট হাতছাড়া।

লিভারপুলের এই হারে দিনের শুরুতে হেরেও পয়েন্ট তালিকার শীর্ষস্থান ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি। ৭ ম্যাচ শেষে সিটির পয়েন্ট ১৮। ১৭ পয়েন্ট নিয়ে টটেনহ্যম দুইয়ে, সমান পয়েন্ট নিয়ে তিনে আর্সেনাল। আর লিভারপুলের অবস্থান ১৬ পয়েন্ট নিয়ে চারে। 

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়