ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

দুর্দান্ত জয়ে বার্সেলোনাকে হটিয়ে শীর্ষে রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ১ অক্টোবর ২০২৩   আপডেট: ১৩:১০, ১ অক্টোবর ২০২৩
দুর্দান্ত জয়ে বার্সেলোনাকে হটিয়ে শীর্ষে রিয়াল

আগের রাতেই সেভিয়াকে ১-০ গোলে হারিয়ে লা লিগা পয়েন্ট তালিকার শীর্ষে উঠেছিল বার্সেলোনা। তবে পরের রাতেই সেই ব্যবধান ঘুচিয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। জিরোনাকে ৩-০ গোলে হারিয়ে আবারও শীর্ষে উঠল রিয়াল। দলের এই জয়ে অবদান রেখেছেন জোসেলু, অরলিয়ে চুয়ামেনি ও জুড বেলিংহ্যাম।

শনিবার দিবাগত রাতে মন্তিলিভি স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই ছন্দ বজায় রেখে খেলতে থাকে রিয়াল মাদ্রিদ। প্রথমার্ধেই ২ গোলে এগিয়ে যায় কার্লো আনচেলত্তির দল। ১৭ মিনিটে বেলিংহামের ক্রস থেকে বল জালে পাঠান জোসেলু। ২২ মিনিটে টনি ক্রুসের কর্নার থেকে হেডে ব্যবধান দ্বিগুণ করেন চুয়ামেনি।

প্রথমার্ধের খেলার ধার দ্বিতীয়ার্ধেও ধরে রাখে রিয়াল। ম্যাচের ৭১ মিনিটে ব্যবধান ৩-০ করে তারা। জোসেলুর শট জিরোনা গোলরক্ষক প্রতিহত করলেও বিপদমুক্ত করতে পারেননি। নাগালে বল পেয়ে দারুণভাবে বল জালে পাঠান বেলিংহ্যাম। এটি রিয়ালের হয়ে ৭ ম্যাচে তার অষ্টম গোল। 

এই জয়ের ফলে আট ম্যাচের মধ্যে সাতটিতেই জিতে রিয়ালের পয়েন্ট এখন ২১। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে বার্সেলোনা। আর টানা ছয় জয়ের পর রিয়ালের কাছে হেরে যাওয়া জিরোনা ১৯ পয়েন্ট নিয়ে অবস্থান করেছে তিনে।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়