ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

গা গরমের ম্যাচে হ্যাটট্রিকে উত্তাপ ছড়ালেন স্টার্ক

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ১ অক্টোবর ২০২৩   আপডেট: ১৩:৩৮, ১ অক্টোবর ২০২৩
গা গরমের ম্যাচে হ্যাটট্রিকে উত্তাপ ছড়ালেন স্টার্ক

আগের দুই বিশ্বকাপে বল হাতে আগুন ঝরিয়েছিলেন অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার মিচেল স্টার্ক। ২০১৫ ও ২০১৯ বিশ্বকাপ মিলিয়ে ১৮ ম্যাচ খেলে নিয়েছিলেন ৪৯ উইকেট। এবারও বিশ্বকাপ শুরুর আগে সেটার একটা ইঙ্গিত দিয়ে রাখলেন এই ফাস্ট বোলার। প্রস্তুতি ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে তুলে নিয়েছেন হ্যাটট্রিক। 

এদিন বৃষ্টির কারণে তিরুবনন্তপুরামে হওয়া প্রস্তুতি ম্যাচ নেমে এসেছিলে ২৩ ওভারে। ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করে স্টিভ স্মিথের ফিফটিতে অস্ট্রেলিয়া তুলেছিল ৭ উইকেটে ১৬৬ রান। এই রান তাড়া করতে নেমে প্রথম ওভারেই স্টার্কের তোপের মুখে পড়ে নেদারল্যান্ডস। 

স্টার্কের প্রথম শিকার হন তারকা ওপেনার ম্যাক্স ও’ডাউড। প্রথম ওভারের পঞ্চম বলে অজি পেসারের ইনসুইংয়ে এলবিডব্লিউ ও’ডাউড। পরের বলে তিন নম্বরে নামা ওয়েসলি বারেসির স্টাম্প উপড়ে ফেলেন নিজের দ্বিতীয় ওভারে এসে প্রথম বলেই বাস ডি লিডকে বোল্ড করে হ্যাটট্রিক পূরণ করেন।

আরো পড়ুন:

স্টার্কের তোপে পরপর তিন উইকেট হারানো নেদারল্যান্ডস ১৬৬ রান তাড়ায় পথ হারিয়ে ফেলে। বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যাওয়ার আগপর্যন্ত ১৪.২ ওভারে ৬ উইকেটে ৮৪ রান তোলে তারা। এরপর ম্যাচ আর মাঠ গড়ায়নি। তাতে কোনো ফলাফল ছাড়াই শেষ হয় দুই দলের প্রস্তুতি।

ঢাকা/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়