ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

ওয়ালটন বালিকা কলেজ রাগবিতে আদমজী চ্যাম্পিয়ন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ২ অক্টোবর ২০২৩  
ওয়ালটন বালিকা কলেজ রাগবিতে আদমজী চ্যাম্পিয়ন

‘ওয়ালটন পঞ্চম বালিকা কলেজ রাগবি প্রতিযোগিতা ২০২৩’ আজ সোমবার ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। এবারের আসরে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ। আর রানার্স-আপ হয়েছে গাজিরচট আকবর মডেল স্কুল অ্যান্ড কলেজ। হাড্ডাহাড্ডি লড়াইয়ের ফাইনালে আদমজী ১৯-১৭ পয়েন্টে হারায় গাজিরচটকে।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল আদমজী ক্যান্টনমেন্ট কলেজকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এছাড়া ওয়ালটনের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

১২টি দলকে চারটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চারটি গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনাল উত্তীর্ণ হয়। সেখান থেকে দুটি দল খেলে ফাইনাল। 

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় ছিল ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়