ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বিশ্বকাপে দর্শকদের বিনামূল্যে বিশুদ্ধ পানি দিচ্ছে বিসিসিআই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ৫ অক্টোবর ২০২৩   আপডেট: ১৮:১৮, ৫ অক্টোবর ২০২৩
বিশ্বকাপে দর্শকদের বিনামূল্যে বিশুদ্ধ পানি দিচ্ছে বিসিসিআই

ভারতের মাটিতে চলছে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। তপ্ত গরমে মাঠে খেলা দেখতে আসা দর্শকদের জন্য স্বস্তির খবর দিলো ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আসর চলাকালীন দর্শকদের জন্য বিনামূল্যে বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছে আয়োজক দেশটির ক্রিকেট বোর্ড।

বিশ্বকাপ চলাকালীন সমস্ত ভেন্যুতে দর্শকদের বিনামূল্যে মিনারেল এবং প্যাকেটজাত পানি সরবরাহ করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিসিআই সচিব জয় শাহ। টুইটারে জয় শাহ লিখেন, ‘আমি ঘোষণা করতে পেরে গর্বিত যে আমরা ভারত জুড়ে স্টেডিয়ামে দর্শকদের বিনামূল্যে মিনারেল এবং প্যাকেটজাত পানীয় সরবরাহ করবো। সকলে হাইড্রেটেড থাকুন এবং খেলাগুলো উপভোগ করুন।’

আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম, বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়াম সহ ভারতের ১০টি ভিন্ন ভেন্যু জুড়ে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে। প্রত্যেকটি স্টেডিয়ামে উপস্থিত সকল দর্শকদের জন্য মিনারেল ওয়াটারের সরবরাহ করবে বিসিসিআই। বোর্ডের এই উদ্যোগকে সকলেই সাধুবাদ জানাচ্ছেন।

আজ বৃহস্পতিবার (৫ অক্টোবর) আহমেদাবাদে গত আসরের দুই ফাইনালিস্ট ইংল্যান্ড-নিউ জিল্যান্ড ম্যাচ দিয়ে শুরু হয়েছে ভারত বিশ্বকাপ। প্রায় দেড় মাসের আসর শেষে এই মাঠেই আগামী ১৯ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে বিশ্বকাপের।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়