ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ভারতের খেলোয়াড়রা ব্যস্ত প্র্যাকটিসে, বাংলাদেশের খেলোয়াড় ছবি তোলায়

ক্রীড়া প্রতিবেদক, চীন থেকে: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ৬ অক্টোবর ২০২৩   আপডেট: ১৮:৫৪, ৬ অক্টোবর ২০২৩
ভারতের খেলোয়াড়রা ব্যস্ত প্র্যাকটিসে, বাংলাদেশের খেলোয়াড় ছবি তোলায়

এশিয়ান গেমস ক্রিকেটে বাংলাদেশ বনাম ভারতের সেমিফাইনাল শেষ হয়েছে মিনিট পনেরো হবে। এর মাঝেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টির লুকোচুরি। তার মধ্যেই দুজন অফিসিয়ালকে নিয়ে মাপ-ঝোক করে প্র্যাকটিসে নেমে পড়েন ভারতের ব্যাটসম্যান শিভাম দুবে ও পেসার আবেশ খান।

ভারতের খেলোয়াড়রা যখন মাঠের পশ্চিম প্রান্তে প্র্যাকটিসে ব্যস্ত, ঠিক তখনই মাঠের পূর্ব প্রান্তে দেখা গেল ভিন্ন দৃশ্য। দলের সঙ্গে চীনে যাওয়া এক কর্মকর্তার ছবি তুলে দিতে ব্যস্ত ছিলেন বাংলাদেশের পেসার সুমন খান। যা নজরে এসেছে রাইজিংবিডি প্রতিবেদকের। 

প্রথমে সুমন ওই কর্মকর্তাকে স্টেডিয়ামের গ্যালারির দিকে রেখে ছবি তুলে দেন। এরপর ওই কর্মকর্তা মাঠের বাউন্ডারি রোপের পাশে গিয়ে দাঁড়ান। পেছনে উঁকি দিয়ে থাকা পাহাড়কে ফ্রেমে রেখে ছবি তুলে দিতে বলেন। তাদের এই ছবি তোলার দৃশ্য দেখছিলেন প্র্যাকটিসে থাকা আবেশ ও দুবে।

এই ম্যাচে ভারতের কাছে হেরে সেমিফাইনালেই শেষ হয়েছে বাংলাদেশের স্বর্ণের আশা। কালকেই রয়েছে বাংলাদেশের ব্রোঞ্জ পদকের ম্যাচ। এই ম্যাচকে সামনে রেখে আজ প্র্যাকটিস করার কথা ছিল বাংলাদেশের। অথচ সেখানে মনোযোগ দিলো ভারত।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে কোয়ার্টার ফাইনালে মালয়েশিয়ার বিপক্ষে ১১৬ রান করে শেষ বলে গিয়ে মাত্র ২ রানে জিতলেও ভারতের বিপক্ষে হেরে গেছে ৯ উইকেটের বড় ব্যবধানে।

ভারত রীতিমতো টি-টোয়েন্টি ক্রিকেট খেলা শিখিয়েছে বাংলাদেশকে। বাংলাদেশ ৯ উইকেট হারিয়ে মাত্র ৯৬ রান তোলে ২০ ওভারে। ভারত মাত্র ৯.২ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে টপকে যায় এই রান। 

ভারতের পক্ষে তিলক ভার্মা ২৬ বলে ৬টি ছক্কা ও ২ চারে অপরাজিত থাকেন ৫৫ রানে। তার সঙ্গে ২৬ বলে ৪টি চার ও ৩ ছক্কায় ৪০ রানে অপরাজিত থাকেন অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়।

হ্যাংজু/আমিনুল/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়