ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

ডেঙ্গু আক্রান্ত শুভমান গিল, প্রথম ম্যাচ খেলা নিয়ে শঙ্কা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৩, ৬ অক্টোবর ২০২৩   আপডেট: ১৯:৩৫, ৬ অক্টোবর ২০২৩
ডেঙ্গু আক্রান্ত শুভমান গিল, প্রথম ম্যাচ খেলা নিয়ে শঙ্কা

সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে আছেন ভারতীয় ব্যাটার শুভমান গিল। বিশ্বকাপে ভারতের ব্যাটিং লাইনের অন্যতম ভরসা এই ডানহাতি ওপেনার। তবে আসরে নিজেদের প্রথম ম্যাচের আগে দুঃসংবাদ পেল ভারত। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন এই উদীয়মান তারকা।

টাইমস অব ইন্ডিয়া সহ ভারতের কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, দলের সঙ্গে চেন্নাইতে পা রেখেই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন গিল। যে কারণে গত বুধবার ও বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলন করেননি। তবে টিম ম্যানেজমেন্ট আশা করছে দ্রুতই ফিট হয়ে উঠবেন ডানহাতি ওপেনার।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বরাত দিয়ে গণমাধ্যমগুলো জানিয়েছে, মেডিক্যাল টিম নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে তাকে। আজ আরও একবার তাকে পরীক্ষা করা হয়েছে। তবে এখনো চূড়ান্তভাবে কিছু জানা যায়নি। ধারণা করা হচ্ছে, প্রথম ম্যাচ মিস করতে পারেন এই তরুণ।

সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে দুর্দান্ত ছন্দে আছেন শুভমান গিল। চলতি বছর ওয়ানডেতে সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। চলতি বছর ওয়ানডেতে ৭২.৩৫ গড়ে ১২৩০ রান করেছেন। শেষ চার ম্যাচে দুটি সেঞ্চুরি ও দুটি হাফ সেঞ্চুরি এসেছে তার ব্যাট থেকে।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ম্যাচের আগে পুরোপুরি ফিট না হলে তার পরিবর্তে ওপেনিংয়ে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে জুটি বাঁধতে পারেন আরেক ওপেনার ইশান কিশান। আগামী ৮ অক্টোবর চেন্নাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে আসর শুরু করবে স্বাগতিক ভারত। 

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়