ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মেসির ফেরার ম্যাচে মায়ামির প্লে-অফ স্বপ্ন শেষ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ৮ অক্টোবর ২০২৩   আপডেট: ১১:৫৯, ৮ অক্টোবর ২০২৩
মেসির ফেরার ম্যাচে মায়ামির প্লে-অফ স্বপ্ন শেষ

জাতীয় দলের ম্যাচে পায়ে চোট পাওয়ার পর ইন্টার মায়ামির হয়ে এক ম্যাচের বেশি খেলেননি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। অবশেষে চোট কাটিয়ে দলের গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামলেন এই তারকা। তবে জেতাতে পারলেন না দলকে। মেজর লিগ সকারে (এমএলএস) সিনসিনাটির কাছে ১-০ গোলে হেরেছে মায়ামি। সেই সঙ্গে শেষ হয়ে গেছে প্লে-অফ খেলার স্বপ্নও।

ম্যাচে শুরুর একাদশে ছিলেন না মেসি। দলের প্রয়োজনে ৫৫ মিনিটে থমাস আভিলেসের বদলি হিসেবে মাঠে নামেন আর্জেন্টাইন তারকা। তবে তেমন কিছুই করতে পারেননি। মেসির ফেরাও পারেনি মায়ামিকে জাগিয়ে তুলতে। উল্টো ৭৮ মিনিটে গোল খেয়ে পিছিয়ে পড়ে ফ্লোরিডার দলটি। 

ম্যাচে মেসি মাঠে ছিলেন মাত্র ৩৬ মিনিট। এ সময়ে আগের ফিট মেসিকে দেখা যায়নি। খেলায় জড়তা ছিল স্পষ্ট। যে সময়টুকু মাঠে ছিলেন, তাতে তার অবদান ছিল দুটি ফ্রি কিক। ৫৮ মিনিট ও যোগ করা সময়ের সেই ফ্রি কিকগুলোও চলে গেছে সিনসিনাটি গোলরক্ষকের মাথার ওপর দিয়ে।

এই হারের পর ৩২ ম্যাচে ৯ জয়, ৬ ড্র ও ১৭ হারে ৩৩ পয়েন্ট নিয়ে তালিকার ১৪ নম্বরে অবস্থান মায়ামির। পরের দুই ম্যাচ থেকে পূর্ণ ৬ পয়েন্ট পেলেও প্লে–অফ খেলার স্বপ্ন পুরণ হবে না দলটির।

আপাতত পরের দুই ম্যাচ মায়ামির জন্য এখন স্রেফ আনুষ্ঠানিকতার। এই দুই ম্যাচ থেকে ইন্টার মায়ামির আর পাওয়ার কিছু নেই। ফলে পরের দুই ম্যাচে মেসিকে দেখা যাবে না নিশ্চিত। 

এদিকে সামনেই বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ। আর্জেন্টিনার ঘোষিত দলে আছেন মেসিও। মায়ামির ম্যাচ চলাকালে জাতীয় দলের সঙ্গে থাকবেন সাবেক বার্সেলোনা তারকা। ১৮ অক্টোবর পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ আছে আর্জেন্টিনার।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়