ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পাকিস্তান দলে ইনজামাম, কোচদের মধ্যে ‘অসন্তোষ’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ১২ অক্টোবর ২০২৩   আপডেট: ১২:০৯, ১২ অক্টোবর ২০২৩
পাকিস্তান দলে ইনজামাম, কোচদের মধ্যে ‘অসন্তোষ’

আবারো আলোচনায় পাকিস্তানের প্রধান নির্বাচক ইনজাজাম উল হক। বিশ্বকাপের আগে প্রধান নির্বাচকের পদে থেকে বেশ কিছু বিতর্কের জন্ম দেন তিনি। এবার বিশ্বকাপে পাকিস্তান দলের সঙ্গে থাকা নিয়ে নতুন করে আলোচনায়। দলের সঙ্গে তার থাকতে চাওয়ার ব্যাপারটি নিয়ে বেশ অসন্তুষ্ট বিদেশীরা কোচরা। 

পাকিস্তানি গণমাধ্যম ক্রিকেট পাকিস্তানের বরাতে জানা গেছে, দলের সঙ্গে থেকে প্রভাব খাটানোর চেষ্টা করছেন ইনজামাম। যা মোটেই পছন্দ হয়নি দলের ডিরেক্টর মিকি আর্থার থেকে শুরু করে প্রধান কোচ গ্র্যান্ট ব্র্যাডবার্ন, ব্যাটিং কোচ অ্যান্ড্রু পুটিক ও বোলিং কোচ মরনে মরকেলের। 

এর আগে ক্রিকেটারদের অনুশীলনে ইনজামামের উপস্থিতি ভালোভাবে নেননি বিদেশি কোচরা। যথারীতি এবারো তাদের মধ্যে আছে অস্বস্তি। এর মধ্যে আবার তারকায় ঠাসা এই কোচিং প্যানেলকে ক্ষেত্রবিশেষে প্রাধান্য দিতে হচ্ছে ইনজামামের কথাবার্তাকে। যা খুবই হতাশার।

এদিকে জানা গেছে, ভারতের বিপক্ষে পাকিস্তানের ম্যাচের আগে ইনজামাম ভারতের বিমান ধরেছেন। তিনি নিজেই পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফকে জানিয়েছেন দলের সাথে থাকার ইচ্ছার কথা। জাকাও তাতে সম্মতি জানিয়েছেন। কিন্তু ইনজামামের কাজ করার কথা ছিল দলের বাইরে থেকে। 

অবশ্য ইনজামামের সাফল্যও হেলাফেলার নয়। ৫৩ বছর বয়সী সাবেক এই ক্রিকেটার এর আগের দফা প্রধান নির্বাচক থাকাকালে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল পাকিস্তান। ২০১৬ থেকে ২০১৯ সাল পর্যন্ত তিনি প্রধান নির্বাচক থাকাকালে টেস্ট র‍্যাঙ্কিংয়ের শীর্ষে উঠেছিল বাবর আজমের দল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়