ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

‘আমি নিশ্চিত বড় ম্যাচে বাবর সেঞ্চুরি করবে’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৭, ১৩ অক্টোবর ২০২৩   আপডেট: ১১:৪০, ১৩ অক্টোবর ২০২৩
‘আমি নিশ্চিত বড় ম্যাচে বাবর সেঞ্চুরি করবে’

চলতি বিশ্বকাপে এখনো ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। দলের অধিনায়কের অফফর্ম যখন সবাইকে ভাবিয়ে তুলেছে, ঠিক তখনই পাশে এসে দাঁড়ালেন সাবেক পাকিস্তানি অধিনায়ক শহিদ আফ্রিদি। তার বিশ্বাস, বড় ম্যাচে ঠিকই জ্বলে উঠবে বাবরের ব্যাট।

বিশ্বকাপের চলতি আসরে পাকিস্তান নিজেদের খেলা দুই ম্যাচ জিতলেও অধিনায়ক ছিলেন নিষ্প্রভ। ওয়ানডে র‍্যাঙ্কিংয়ের শীর্ষ ব্যাটসম্যানের এই অবস্থা ক্ষণস্থায়ী দাবি করে তার পাশে দাঁড়িয়েছেন আফ্রিদি। পাকিস্তানের এক টিভি চ্যানেলের সঙ্গে আলাপকালে আফ্রিদি বাবরের পক্ষে তলোয়ার ধরেছেন।

আফ্রিদি বলেন্, ‘আমি বাবর আজমের সঙ্গে কথা বলেছি এবং জয়ের জন্য তাকে অভিনন্দন জানিয়েছি। সে বড় ম্যাচের খেলোয়াড়, তাই তাকে আত্মবিশ্বাসী হতে বলেছি। বাবর যখন আমার মেসেজের উত্তর দিয়েছিল, তাকেও ইতিবাচক এবং ভালো করতে মরিয়া বলে মনে হয়েছিল।’ 

পাকিস্তানের সবশেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ১০ রানে আউট হয়ে যান বাবর। এই ম্যাচের প্রসঙ্গ টেনে পাকিস্তান তারকা আরো বলেন, ‘সবশেষ ম্যাচটা তার জন্য দুর্ভাগ্যজনক ছিল। কিন্তু আমি নিশ্চিত বড় ম্যাচে সে সেঞ্চুরি করবে।’

বিশ্বকাপ শুরু আগে দারুণ ফর্মে ছিলেন বাবর। দুটি প্রস্তুতি ম্যাচে নিউ জিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে যথাক্রমে ৮০ ও ৯০ রানের দুটি ইনিংস খেলেন সময়ের অন্যতম সেরা এই ক্রিকেটার।তাই মূল মঞ্চেও তাকে নিয়ে আশাবাদী ছিলো দল।

সামনেই পাকিস্তানের বড় ম্যাচ। তাও আবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে। এই ম্যাচ দিয়েই বাবর রানে ফিরবেন বলে আফ্রিদির বিশ্বাস। ম্যাচে আগামীকাল (১৪ অক্টোবর) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে পাকিস্তান।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়