ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কোহলির থেকে জার্সি নেওয়ায় বাবরের উপর ক্ষুব্ধ আকরাম

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৩, ১৫ অক্টোবর ২০২৩   আপডেট: ১১:৩৬, ১৫ অক্টোবর ২০২৩
কোহলির থেকে জার্সি নেওয়ায় বাবরের উপর ক্ষুব্ধ আকরাম

চলমান বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে সবার দৃষ্টি ছিল দুই দেশের দুই তারকা বিরাট কোহলি ও বাবর আজমের দিকে। ম্যাচে দুজনই দারুণ পারফর্ম করেছেন। ম্যাচ শেষে বাবরকে নিজের একটি জার্সি উপহার দেন কোহলি। ব্যাপারটা ভালো লাগেনি সাবেক পাকিস্তানি অধিনায়ক ওয়াসিম আকরামের। 

লড়াইয়ে পাকিস্তানকে বড় ব্যবধানে হারায় ভারত। ম্যাচ শেষে নিজের অটোগ্রাফ সম্বলিত একটি জার্সি বাবরকে উপহার দেন কোহলি। এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভারতের কাছে এমন হারের পর বাবরের জার্সি নেওয়া মোটেই পছন্দ হয়নি আকরামের। 

পাকিস্তানের সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তানের সঙ্গে আলাপকাপে আকরাম বলেন, ‘মাঠে বাবরের কোহলির সঙ্গে সাক্ষাৎ করা উচিত হয়নি। তার সঙ্গে এভাবে সামনাসামনি দেখা করার পরিস্থিতি তখন ছিল না। ওর গোপনে শার্ট (জার্সি) নেওয়া উচিত ছিল।’

অবশ্য আকরাম নাখোশ হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ছড়িয়ে পড়ার পর বাবরের প্রশংসা করছেন ভারতের সমর্থকেরা। এই দুই তারকার দেখা হওয়াতে বেশ খুশি তারা। 

গতকাল বিশ্বকাপের প্রথম হাইভোল্টেজ ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ভারতীয় বোলারদের দারুণ বোলিংয়ে ৪২.৫ ওভারে ১৯১ রানেই গুটিয়ে যায় পাকিস্তান। জবাবে লক্ষ্য তাড়া করতে নেমে ৩০.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে টানা তৃতীয় জয়ের বন্দরে পৌছে যায় রোহিত শর্মার দল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়