ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

শাদাবের পরিবর্তে যাকে দলে নিতে বললেন মিসবাহ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ১৫ অক্টোবর ২০২৩  
শাদাবের পরিবর্তে যাকে দলে নিতে বললেন মিসবাহ

ভারতের বিপক্ষে শনিবার বাজেভাবে হার মানে পাকিস্তান। আগে ব্যাটিং করে অলআউট হয়ে যায় মাত্র ১৯১ রানে। যেটা ভারত তুলে ফেলে ১১৭ বল ও ৭ উইকেট হাতে রেখে। বিশ্বকাপের মঞ্চে ভারতের কাছে টানা অষ্টমবারের মতো হারের পর পাকিস্তানের সমালোচনা হচ্ছে ঘরে-বাইরে।

কেউ কেউ একাদশে পরিবর্তন আনারও পরামর্শ দিয়েছেন। তাদের দলে আছেন বাবর-শাহিনদের সাবেক কোচ মিসবাহ-উল-হকও। তিনি শাদাব খানের পরিবর্তে পরবর্তী ম্যাচে একাদশে উসমা মীরকে সুযোগ দেওয়ার পক্ষে।

এ বিষয়ে মিসবাহ বলেন, ‘আমার মনে হয় শাদাবের সঙ্গে তুলনা করলে নাওয়াজ ভালো বোলিং করছে। যদি সবশেষ ২-৩ ম্যাচে তার পারফরম্যান্স দেখেন তাহলে বুঝবেন সে বেশ আত্মবিশ্বাসের সঙ্গে ব্যাটিংও করছে। ভারতের বিপক্ষে শাদাবের বোলিং যদি দেখেন, তাহলে দেখবেন যে সে আত্মবিশ্বাসের সাথে সঠিক স্থানে বল ফেলতে পারছিল না। আসলে যখন আপনি লম্বা সময় ধরে টি-টোয়েন্টি ক্রিকেট খেলবেন এবং তারপর হঠাৎ করে ওয়ানডে খেলতে নামবেন তখন এই ধরনের সমস্যার মুখোমুখি হবেন। যখন আপনি এই ধরনের সমস্যার মুখোমুখি হবেন তখন যদি আপনার স্কোয়াডে উসামা মীরের মতো বোলার থাকে তাহলে আপনার উচিত তাকে সুযোগ দেওয়া।’

আরো পড়ুন:

মিসবাহ আরও বলেন, ভারতের কাছে হারের পর পাকিস্তানের পরবর্তী ৬টি ম্যাচই এখন গুরুত্বপূর্ণ। এমনকি ম্যাচগুলোকে তিনি ডু অর ডাই বলেও উল্লেখ করেছেন।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়